শাহারাস্তিতে ওসি মোহাম্মদ শহীদ হোসেনের যোগদান

শাহারাস্তি প্রতিনিধি: চাঁদপুরের শাহারাস্তি থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন যোগদান করেছেন। ১২ ডিসেম্বর সোমবার রাতে তিনি বিদায়ী ওসি মো. আবদুল মান্নানের কাছ থেকে দায়িত্ব বোঝে নেন।

এর আগে মোহাম্মদ শহীদ হোসেন চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানায় অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করেন। তার বাড়ি ঢাকা জেলার সূত্রাপুর থানার রোকনপুর কলতা বাজার এলাকায়।

এদিকে শাহারাস্তি থানার বিদায়ী ওসি মো. আবদুল মান্নান সোমবার রাতেই ফরিদগঞ্জ থানায় যোগদান করেন।

ওসি মোহাম্মদ শহীদ হোসেন ১৯৮০ সালের ১১ ডিসেম্বর ঢাকা জেলার সূত্রাপুর থানার রোকনপুর কলতা বাজার এলাকায় এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।

তিনি ২০০০ সালে রাজধানীর সোহরায়ার্দী কলেজ থেকে বি.কম শেষ করে ২০০৮ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে সাব-ইন্সপেক্টর পদে মুন্সিগঞ্জের গজারিয়া থানায় যোগদান করে কর্মজীবন শুরু করেন।

এরপর ঢাকা এয়ারপোর্ট, চাঁদপুর পুরান বাজার পুলিশ ফাঁড়ি ইনচার্জ, ফরিদগঞ্জ থানার ওসি তদন্ত এবং একই থানার অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করে। শাহারাস্তি থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেন।

নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন সাংবাদিকদের জানান, সকলের সহযোগিতায় উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি সুন্দর রাখাসহ বিভিন্ন অপরাধমূলক কার্যক্রম প্রতিরোধে সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়ে যাবেন। ব্যক্তি জীবনে তিনি বিবাহিত ও দুই ছেলে এবং এক কন্যা সন্তানের জনক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *