শিশু পরিবার ও বাক প্রতিবন্ধিদের ঢাকার বুকে চাঁদপুর এসএসসি-৯৫ ব্যাচের খাবার ও উপহার প্রদান

চাঁদপুর সরকারি শিশু পরিবার ও বাক প্রতিবন্ধি স্কুলের শিশুদের নিয়ে ব্যতিক্রমী মানবিক আয়োজন করেছে ‘ঢাকার বুকে চাঁদপুর এসএসসি-৯৫’ ব্যাচ। ‘অদম্য স্বপ্নময়ী উধীয়মানদের পাশে দাঁড়ানোর প্রয়াসে’ এ শ্লোগানে ২৭ আগস্ট শুক্রবার চাঁদপুর সরকারি শিশু পরিবারে ঢাকার বুকে চাঁদপুর এসএসসি ‘৯৫ বন্ধু মহলের উদ্যোগে ‘হ্যান্ডস ফর হিউম্যানিটি’ কর্মসূচির আওতায় ‘বন্ধুত্ব শুধু একটা শব্দ নয়, বন্ধুত্ব শুধু সম্পর্ক নয়, এটা একটি নীরব প্রতিশ্রুতি’ এই শ্লোগান কে এগিয়ে নেওয়ার প্রত্যয়ে এ আয়োজন করা হয়।

চাঁদপুর সরকারি শিশু পরিবার ও বাক প্রতিবন্ধি স্কুলের দু’ শতাধিক শিশুর সাথে আয়োজক, অতিথি, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা দুপুরের খাবারে অংশগ্রহন করেন। পরে শিক্ষার্থীদের বিশেষ উপহার প্রদান করা হয়।

ঢাকার বুকে চাঁদপুর এসএসসি-৯৫’ ব্যাচের সদস্য মনিরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, সদস্য সুমন মাহমুদ, সাংবাদিক এম আর ইসলাম বাবু, বাক প্রতিবন্ধী স্কুলের শিক্ষক মোহাম্মদ শহীদ উল্লাহ, সরকারি শিশু পরিবারের শিক্ষার্থী ফারজানা আক্তার।

বক্তারা বলেন, চাঁদপুর আমাদের অনেক কিছু দিয়েছে। আমরা এখন প্রতিষ্ঠিত হয়েছি। এখন চাঁদপুরকে কিছু দেয়া আমাদের দায়িত্ব। আমরা যার যার অবস্থান থেকে সমাজের সুবিধাবঞ্চিতের পাশে থাকা উচিত। আজকের আয়োজনটির মূল উদ্দেশ্য হলো সুবিধাবঞ্চিত এই শিশুদের সাথে আনন্দ ভাগ করে নেয়া। এই আয়োজনে যারা আমাদের সহযোগীতা করেছেন, তাদের সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এসময় উপস্থিত ছিলেন, ঢাকার বুকে চাঁদপুর এসএসসি-৯৫ ব্যাচের সদস্য আফরিন জেসিকা, অনিমেষ পল, কে এম মাসুদ, শোয়েব রাসেল অনু, ফেরদৌসি খানম রোজি, জসিম উদ্দিন সাউদ, জহিরুল ইসলাম, মো. জিহাদ সুমন, মোহন হোসেন, জহিরুল হক সরকার, মো. ওমর ফারুক, ফারুক হোসাইন প্রমুখ।

স্টাফ রিপোর্টার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *