শীতার্তদের পাশে দাঁড়ানো সকলের নৈতিক দায়িত্ব: উপজেলা চেয়াম্যান

হাইমচর প্রতিনিধি: হাইমচর প্রেসক্লাবের পক্ষ থেকে রিক্সা চালক ও ইজিবাইক চালক, প্রতিবন্ধী ও অসহায় মানুষজনের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরন করা হয়েছে।
বুধবার (২ ফেব্রুয়ারি), সকাল ১০টায় হাইমচর প্রেসক্লাব কার্যালয়ে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও প্রেসক্লাব সদস্য মোঃ নুর হোসেন পাটওয়ারী বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের পাশাপাশি হাইমচর প্রেসক্লাব সামাজিক এবং মানবিক কার্যক্রম অব্যাহত রেখেছে। তারই ধারাবাহিকতায় আজ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করছে। এটা নিঃসন্দেহে প্রসংশনীয় উদ্যোগ। আমি হাইমচর প্রেসক্লাব নেতৃবৃন্দের এই মানবিক কার্যক্রমকে স্বাগত জানাই। পাশাপাশি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। শীতার্তদের পাশে দাঁড়ানো সকলের নৈতিক দায়িত্ব।
কম্বল পেয়ে রিকশা চালক জাফর গাজী বলেন, গত কয়দিনের প্রচন্ড শীতে আমার পরিবার অনেক কষ্ট পেয়েছে। হাইমচর প্রেসক্লাব আজকে কম্বল দিছে। পরিবার পরিজন নিয়ে শীতের কষ্ট কিছুটা কমবে। ধন্যবাদ হাইমচর প্রেসক্লাবকে।
কম্বল পেয়ে আবেগ আপ্লুত ফাতেমা বলেন, ছোট ছোট ২টা বাচ্চা নিয়ে এই শীতে অনেক কষ্ট করছি। এখন থেকে আর শীতে কষ্ট করতে হবে না। যারা আজ এই কম্বলটা দিলো আল্লাহ যেন তাদের মঙ্গল করেন।
কম্বল বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাইমচর থানা অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান মোল্লা, হাইমচর থানা আওয়ামীলীগ সভাপতি মোঃ হুমায়ুন কবির প্রধানিয়া,গাজীপুর ইউনিয়ন চেয়ারম্যান হাবিবুর রহমান গাজী।
বিতরণ কালে আরও উপস্থিত ছিলেন, হাইমচর প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন, সিনিয়র সহ-সভাপতি আব্দুর রহমান, সহ-সভাপতি ইসমাইল হোসেন, প্রতিষ্ঠাতা সদস্য জনাব, নুরুল ইসলাম, প্রচার সম্পাদক শাহ আলম মিজি, সাহিত্য সম্পাদক খন্দকার সবুজ,ক্রীড়া সম্পাদক কবির হোসেন, কার্যনির্বাহী সদস্য আবু তাহের সরদার, জহিরুল ইসলাম সোহেল পাটওয়ারী, শরীফ হাওলাদার, নয়ন পাটওয়ারী, হোসেন গাজীসহ প্রেসক্লাব নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.