রিয়েলিটি শোতে শিল্পী নচিকেতা

জীবনমুখী গান দিয়ে মুগ্ধ করেছেন সংগীতশিল্পী নচিকেতা। এবার গান নয়, আসছেন অন্য মাধ্যমে। সঞ্চালক হয়ে দেখা দেবেন ছোট পর্দায়। কলকাতার সান বাংলায় আসছে নতুন রিয়েলিটি শো ‘খুলে বলুন’। আর এই রিয়েলিটি শোর সঞ্চালনার দায়িত্ব পালন করতে দেখা যাবে নচিকেতাকে।

ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছে, ইতিমধ্যেই এসেছে শোর প্রোমো। সেখানে দেখানো হয়েছে, ‘আপনার শহরে এসে আপনার মনের কথা শুনবেন নচিকেতা।’ চারপাশে যা ঘটছে, তার পক্ষে-বিপক্ষে নানা মতামত উঠে আসে। সেসব নিয়ে আলোচনার জায়গা ‘খুলে বলুন’-এর মঞ্চ।

রিয়েলিটি-শোতে-শিল্পী-নচিকেতা-

পশ্চিমবঙ্গের বিভিন্ন এলাকায় মানুষের কাছে সরাসরি পৌঁছে তাদের মতামত শুনবেন এই সংগীতশিল্পী। ২৪ এপ্রিল থেকে শুরু হবে এই শোর শুটিং। এদিন হাওড়ায় যাবে টিম ‘খুলে বলুন’। কীভাবে অংশগ্রহণ করতে হবে শো-এ? সেই বিবরণও দেওয়া হয়েছে প্রোমোর সঙ্গে।

পশ্চিমবঙ্গে ছোট পর্দার ধারাবাহিকের পাশাপাশি রিয়েলিটি শোর চাহিদাও এখন শীর্ষে। শুধু শো দেখার জন্যই অনেক দর্শক ছোট পর্দায় ছোটেন। এদিকে ধারাবাহিকের সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে রিয়েলিটি শোর জনপ্রিয়তাও। এর মধ্যে নাম বলা যায়, ‘দাদাগিরি’, ‘দিদি নং ১’, ‘ইস্মার্ট জোড়ি’, ‘আপনি কি বলেন’ ইত্যাদি।

Leave a Reply

Your email address will not be published.