শ্রেষ্ঠ পুলিশ কর্মকর্তার হাতে ক্রেস্ট তুলে দেন পুলিশ সুপার

মতলব উত্তর প্রতিনিধি অভিন্ন মানদন্ডে ভূমিকা পালনে মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মাসুদ চাঁদপুর জেলা পুলিশের শ্রেষ্ঠ কর্মকর্তা নির্বাচিত হয়েছেন। তিনি ফেব্রুয়ারি মাসে অভিন্ন মানদন্ডে ভূমিকা পালন করায় জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) নির্বাচিত হন।
রোববার (৬ মার্চ) চাঁদপুর জেলা পুলিশ সুপারের কার্যালয়ে ফেব্রুয়ারি মাসের অপরাধমূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মাসুদ এর হাতে শ্রেষ্ঠ কর্মকর্তার ক্রেস্ট তুলে দেন পুলিশ সুপার মিলন মাহমুদ পিপিএম (বার)।
ফেব্রুয়ারি মাসে ইয়াবা, মাদক, আসামী আটক ও আইনশৃঙ্খলা’সহ সার্বিক বিষয়ে ভূমিকা রাখায় এ সম্মাননা স্মারক দেয়া হয় বলে জানিয়েছেন মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মাসুদ।
মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মাসুদ আরো জানান, সকলের সহযোগিতায় এই অর্জন সম্ভব হয়েছে। আগামীতেও এই ধারাবাহিকতা ধরে রাখার যথাসাধ্য চেষ্টা করা হবে। কাজের স্বীকৃতি স্বরূপ এই শ্রেষ্ঠত্বের পুরস্কার অর্জন আমাদের কাজের ক্ষেত্রে ভবিষ্যৎ এ আরও অনুপ্রেরণা যোগাবে। সকল পুলিশ সদস্যদের সমন্বিত প্রচেষ্টার ফলই হচ্ছে আমাদের এই অর্জন।

Leave a Reply

Your email address will not be published.