একটি অপশক্তি দেশের অর্থনীতি ধ্বংসের ষড়যন্ত্র করছে : ড. সেলিম মাহমুদ

একটি অপশক্তি দেশের অর্থনীতি ধ্বংসের ষড়যন্ত্র করছে

 

সোমবার (২৫ জুলাই) কচুয়া উপজেলার পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ মাঠে উপজেলা ছাত্রলীগ আয়োজিত এক সমাবেশে প্রধান আলোচক হিসেবে তিনি এসব কথা বলেন। 

ড. সেলিম মাহমুদ বলেন, এই অপশক্তি কয়েক বছর ধরে শেখ হাসিনার বিরুদ্ধে একের পর এক ষড়যন্ত্র করে পরাস্ত হয়েছে। শেখ হাসিনার সরকার উৎখাতে তাদের সব ষড়যন্ত্র নস্যাৎ হয়েছে। সব ষড়যন্ত্রে ব্যর্থ হয়ে এই চক্র দেশের অর্থনীতি ধ্বংসের ষড়যন্ত্রে মেতে উঠেছে। এই অপশক্তি কিছু দিন ধরে বাংলাদেশকে শ্রীলঙ্কা বানানোর ষড়যন্ত্রে লিপ্ত। 

এ কারণে তারা প্রতিদিন নানা গুজব ছড়াচ্ছে। তাদের একটাই উদ্দেশ্য- বাংলাদেশের অর্থনীতি ধ্বংস করা। তাদের ধারণা, দেশের অর্থনীতি ধ্বংস করতে পারলে শেখ হাসিনার সরকার উৎখাত হবে। তাই সবাইকে মুক্তিযুদ্ধের মতো দেশ রক্ষার জন্য অতন্ত্র প্রহরীর কাজ করতে হবে। 

দেশবিরোধী এই ষড়যন্ত্র সম্পর্কে সজাগ থাকতে হবে উল্লেখ করে তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারকে রক্ষা করা আর দেশ রক্ষা করা আজ সমার্থক হয়ে দাঁড়িয়েছে। তাই আমাদের সবাইকে এক দিকে যেমন দেশ রক্ষার জন্য কাজ করতে হবে, পাশাপাশি দেশের অর্থনীতি ও নিরাপত্তা রক্ষার জন্য শেখ হাসিনার সরকারকেও নিরাপদ রাখতে হবে l

কচুয়া উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সালাউদ্দিন সরকারের সভাপতিত্বে বিশাল ছাত্র সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা। 

এ ছাড়া আরও বক্তব্য রাখেন কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটোয়ারী, সাধারণ সম্পাদক সোহরাব উদ্দিন চৌধুরী সোহাগ, কচুয়া উপজেলা ভাইস চেয়ারম্যান ও পৌর যুবলীগের সভাপতি মাহবুব আলম, কচুয়া উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মানিক ভৌমিক, পালাখাল রোস্তম আলী ডিগ্রী কলেজের অধ্যক্ষ নজরুল ইসলাম, মনির হোসেন ও হাবিব মজুমদার জয়সহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়কবৃন্দসহ উপজেলার বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.