সকল পরীক্ষা-নিরীক্ষা সরকারি হাসপাতালে করার চেষ্টা করতে হবে

ফরিদগঞ্জ প্রতিনিধি ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিদর্শন এবং চিকিৎসক ও কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২৮ ডিসেম্বর বুধবার বেলা ১২ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভা কক্ষে চিকিৎসক ও কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আশ্রাফ আহামেদ চৌধুরীর সভাপতিত্বে ও আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মুজাম্মেল হোসেনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাস্থ্য বিভাগের যুগ্ম-সচিব(ঔষধ প্রশাসন ও আইন অধিশাখা) ডা. দুলাল কৃষ্ণ রায়।
এসময় প্রধান অতিথি বলেন, সর্বদাই ডাক্তাররা রোগীদের প্রতি খেয়াল রাখতে হবে। হাসপাতাল সবসময় পরিচ্ছন্ন রাখতে হবে। স্বাস্থ্যকেন্দ্রগুলেতে রোগ নির্ণয়ে ব্যবহৃত যন্ত্রপাতি ভালো থাকলে রোগীরা ভালো সেবা পাবেন। রোগীর চিকিৎসা ব্যয় কমাতে রোগ নির্ণয়ের সব পরীক্ষা যথাসম্ভব সরকারি হাসপাতালে করার চেষ্টা করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাস্থ্য খাতের প্রতি সবসময় নজর রাখেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাসপাতাল শাখার মহাখালী স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক ডা. মো. মাহমুদুর রহমান, চাঁদপুরের সিভিল সার্জন ডা. মো. সাহাদাৎ হোসেন, মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আসদুজ্জামান জুয়েল।
এসময় ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের (এমওডিসি) ডা. মামুন আহমেদ ভুঁইয়া, ডা. কামরুল হাছান, ডা. নজরুল আহমেদ. ডা. মাকছুদুল হাছানসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরহ চিকিৎসক, নার্স এবং বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *