সময়ের চাহিদায় চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাব হওয়ায় আমি খুশি

নিজস্ব প্রতিবেদক চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী বলেছেন, সময়ের চাহিদায় চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাবটি গঠিত হওয়ায় আমি খুব খুশি। প্রকৃতপক্ষে এটা সত্য যে মফস্বল সাংবাদিকদের নেতৃত্ব দেয়ার জন্য জেলায় এমন একটি সাংবাদিক সংগঠনের খুবই প্রয়োজন ছিলো। দেড়িতে হলেও এটি গঠিত হওয়ায় মাঠ পর্যায়ের সাংবাদিকদের দাবী আদায় ও সম্মাণবৃদ্ধিতে সহায়ক হবে। ২৬ ডিসেম্বর সোমবার দুপুরে জেলা পরিষদের হল রুমে জেলা সাংবাদিক ক্লাবের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
ওচমান গণি পাটওয়ারী আরও বলেন, জাতির বিবেক সাংবাদিকদের স্বার্থে যেকোন প্রয়োজনে জেলা পরিষদ পাশে থাকবে। মফস্বল সাংবাদিকদের দাবীর প্রেক্ষিতে গঠিত চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাবে আমার পূর্ণ সমর্থণ থাকবে। তবে কোন ব্যাক্তির অসৎ স্বার্থকে চরিতার্থ করার জন্য যেন এই সংগঠনের সহযোদ্ধারা জড়িত না হয় সে দিকে খেয়াল রাখার অনুরোধ। আমি এবং আমার জেলা পরিষদের সবাই সাথে নিয়ে দ্রুতই জেলা সাংবাদিক ক্লাবের স্থায়ী ভবন নির্মাণের জন্য জমি বরাদ্দের উদ্যোগ নিবো।
চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাবের সভাপতি আব্দুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেনের সঞ্চালনায় মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা সাংবাদিক ক্লাবের কার্য নির্বাহী সদস্য ইকবাল হোসেন পাটোয়ারী, সিনিয়র সহ-সভাপতি শাহাদাত হোসেন শান্ত, সহ-সভাপতি মোঃ মহিউদ্দিন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন ডালিম, যুগ্ম সাধারণ সম্পাদক এম এ লতিফ, সাংগঠনিক সম্পাদক কে.এম. মাসুদ, রফিকুল ইসলাম বাবু, এনায়েত মজুমদার, প্রচার সম্পাদক শ্যামল সরকার, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অমরেশ দত্ত জয়, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আশিক বিন রহিম, মহিলা সম্পাদিকা সাবিত্রী রানী ঘোষ, আন্তর্জাতিক সম্পাদক নূর মোহাম্মদ খান, কার্য নির্বাহী সদস্য ইফতেখার আলম মাসুম, জাহাঙ্গীর হোসেন, মহিউদ্দিন আল আজাদ, মোঃ হাসানুজ্জামান, আলমগীর হোসেন, মনির হোসেন প্রমূখ।
এসময় আরও উপস্থিত ছিলেন জেলা সাংবাদিক ক্লাবের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম বাবু, দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম রাজু, আইন বিষয়ক সম্পাদক সায়েদ ছালাম, লাইব্রেরিয়ান সম্পাদক মনির হোসেন, সাংস্কৃতিক সম্পাদক সাইদ হোসেন অপু চৌধুরী, কার্য নির্বাহী সদস্য আনিসুর রহমান সুজন, এম.এম. কামাল, শাহ আলম খান, মোঃ জাবেদ হোসেন, সাধারন সদস্য মাওলানা সাইফুল্লাহ, মোঃ মাসুদুর রহমান, মোঃ আরিফুল ইসলাম প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *