চাঁদপুর সদর উপজেলা জাতীয় পাটির সম্মেলন অনুষ্ঠিত

জাতীয় পাটির প্রেসিডিয়াম সদস্য ও চাঁদপুর জেলা জাতীয় পাটির আহবায়ক আলহাজ্ব মোঃ এমরান হোসেন মিয়া বলেছেন, জাতীয় পাটি দেশের রাজনৈতিক সংগঠনগুলোর মধ্যে একটি শক্তিশালী সংগঠন। আমাদের মধ্যে কোনো বিভেদ নেই, এক ও অভিন্ন। তৃণমূল থেকে ঐক্যবদ্ধ নেতৃত্বের মধ্য দিয়ে শক্তি সংগ্রহ করে আমরা আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হয়ে দেশ পরিচালনার জন্য সরকার গঠন করবো।

তিনি বলেন, বর্তমান সরকার দেশ পরিচালনায় অনেকক্ষেত্রে ব্যর্থতার পরিচয় দিচ্ছে। আমরা শুধু সরকারের বিরুদ্ধে বলার জন্য বিরোধী দলের রাজনীতি করছি না। আমরা সরকারের ব্যর্থতা তুলে ধরছি।

কিন্তু আবার ভালো কাজের জন্য সাধুবাদ জানাচ্ছি। তিনি জাতীয় পাটির সকলস্তরের নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়ে বলেন জাতীয় পাটির ঐক্যবদ্ধতা দেখে অনেকের গাত্র দাহ হচ্ছে, তাই আপনারা সকলে সচেতন থাকবেন এবং সকল ষড়যন্ত্র মোকাবেলা করে দলকে এগিয়ে নেওয়ার জন্য কাজ করবেন।

১৫ সেপ্টেম্বর বুধবার সকাল ১০টায় চাঁদপুর শহরের চেয়ারম্যান ঘাট পালকি কমিউনিটি সেন্টারে সদর উপজেলা জাতীয় পাটির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মাওঃ জাকির হোসেন হিরুর সভাপতিত্বে ও মনিরুল ইসলাম খানের পরিচালনায় উদ্বোধন করেন জেলা জাতীয় পাটির যুগ্ম-আহবায়ক অ্যাডঃ আঃ লতিফ শেখ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় পাটি কেন্দ্রীয় কমিটির প্রাদেশিক বিষয়ক সম্পাদক খোরশেদ আলম খুশু, জেলা জাতীয় পাটির যুগ্ম-আহবায়ক আলহাজ্ব মোঃ সিরাজুল ইসলাম সিরু মিজি, জাতীয় পাটি কেন্দ্রীয় কমিটির সদস্য প্রকৌশলী শওকত আখন্দ আলমগীর, আবুল কালাম আজাদ টুলু,ফারুক শেঠ, জিয়াউর রহমান বিপুল, পৌর জাতীয় পাটির আহবায়ক শাহআলম মিজি, যুগ্ম-আহবায়ক শাহজাহান মাতাব্বর সদস্য সচিব ফেরদৌস খান, জাতীয় যুব সংহতি জেলা আহবায়ক গোলামুন্নবী লিটন, সদস্য সচিব মোঃ হান্নান ঢালী, জেলা কৃষক পাটির সভাপতি মমতাজ উদ্দিন মন্টু গাজী, সাধারণ সম্পাদক আবুল হাসেম দর্জী, জেলা শ্রমিক পাটির সভাপতি আলহাজ্ব মোঃ নান্নু ভুইয়া, চাঁদপুর – ৪ আসনে লাঙ্গল প্রতীকের সম্ভাব্য প্রার্থী মোঃ রাকিব হোসেন পাটোয়ারী, পল্লীবন্ধু পরিষদ জেলা শাখার আহবায়ক ইব্রাহিম দেওয়ান স্বপন, জেলা ছাত্র সমাজের আহবায়ক মোঃ শরীফ হোসেন পাটোয়ারী, যুগ্ম আহবায়ক জহিরুল ইসলাম জহির, সদস্য সচিব আরিফুল ইসলাম।

সম্মে¥লনে ইউনিয়ন নেতাদের মধ্যে বক্তব্য রাখেন মোঃ আলম তালুকদার, আলী আকবর মাস্টার, মাওঃ ওসমান গনি, আঃ শুক্কুর মাস্টার, মমিন শেখ, আলমগীর হোসেন স্বপন ডাক্তার, মুন্নাফ খান, মোয়াজ্জেম হোসেন জাকির প্রমুখ।

সব শেষে চাঁদপুর সদর উপজেলার ১৪ টি ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকের মতামতের ভিত্তিতে ২য় পর্বে মাওঃ মোঃ জাকির হোসেন হিরুকে সভাপতি ও মনিরুল ইসলাম খানকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

স্টাফ রিপোর্টার

Leave a Reply

Your email address will not be published.