সরকারি কর্মকর্তরা মেহনতি মানুষের কল্যাণে কাজ করবে

হাজীগঞ্জ প্রতিনিধি চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোমেনা আক্তারের বদলি ও পদোন্নতি জনিত বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে।

২ এপ্রিল শনিবার উপজেলা ই-সেন্টারে হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, উপজেলা উন্নঢন সমন্বয়ক কমিটি, জেলা পরিষদের সদস্যবৃন্দ ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ সকলের পক্ষ থেকে বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চাঁদপুর- ৫ হাজীগঞ্জ শাহরাস্তি আসনের সাংসদ মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম।

এসময় সাংসদ তার বক্তব্যে বলেন, বিদায় বেলায় সরকারি কর্মকর্তাদের কাজের মূল্যায়ন করলে তাদের কাজে আগ্রহ আরো বাড়ে। তারা যেখানে যাক সেখানে এর মূল্যায়ন ধরে রাখবে। তাহলে বাংলাদেশ অতি অল্প সময়ে আরো উন্নত কর্মদক্ষ রূপে এগিয়ে যাবে। সরকারি কর্মকর্তরা দেশ ও জাতির মেহনতি মানুষের কল্যানে কাজ করবে এমনটাই চেয়েছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তাই আমি বলবো, রাজনৈতিক কর্মীদের পাশাপাশি সাধারন মানুষকে মূল্যায়ন করবে এমনটাই আমি বিশ্বাস করি।

হাজীগঞ্জ উপজেলা উন্নয়ন সমন্বয় কমিটির আহবায়ক আহসান হাবীব অরুনের সভাপতিত্বে ও যুগ্ন আহবায়ক হাজী জসিম উদ্দিনের সঞ্চলনায় বিশেষ বক্তব্য রাখেন বিদায়ী নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার, সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান মানিক, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জোবাইর সৈয়দ।

উক্ত বিদায়ী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক সৈয়দ আহমেদ খসরু, যুগ্ন-সাধারন সম্পাদক মুন্সী মো. মনির, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবু তাহের, কালচোঁ উত্তর ইউপির চেয়ারম্যান মানিক হোসেন প্রধানীয়া, বড়কূল পূর্ব ইউপির চেয়ারম্যান মজিবুর রহমান, মহিলা আওয়ামী লীগ নেত্রী ফেরদৌসি আক্তার প্রমুখ।

এ সময় হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সেলিম মিয়া, রাজারগাঁও ইউপি চেয়ারম্যান আ. হাদী মিয়া, হাজীগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল, যুগ্ন-আহবায়ক জাকির হোসেন সোহেল, পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি সোহেল আলম বেপারী, সাধারন সম্পাদক মেহেদী হাছান রাব্বিসহ হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ, ইউনিয়ন পরিষদের নেতৃবৃন্দ ও উপজেলা প্রশাসনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *