সাংবাদিক মুনাওয়ার কাননের পিতার ইন্তেকাল বিভিন্ন মহলের শোক

সাংবাদিক মুনাওয়ার কাননের পিতার ইন্তেকাল বিভিন্ন মহলের শোক
সাংবাদিক মুনাওয়ার কাননের পিতার ইন্তেকাল বিভিন্ন মহলের শোক

চাঁদপুর সময় রির্পোট : চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সিনিয়র সহ-সভাপতি, সাপ্তাহিক চাঁদপুর কাগজ এর সম্পাদক ও প্রকাশক এবং মাই টিভি’র চাঁদপুর জেলা প্রতিনিধি মুনাওয়ার কানন এর পিতা মো. শামছুল হক ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯০ বছর। তিনি শনিবার সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে নিজ গ্রামের বাড়ি সদর উপজেলার রামপুর ইউনিয়নের আলগী গ্রামে মৃত্যুবরণ করেন। তিনি কুমিল্লা টিচার্স ট্রেনিং কলেজের সহকারী অধ্যাপক পদে কর্মরত ছিলেন।

১৯৯৭ সালে তিনি অবসর গ্রহণ করেন। ৪ ভাই ও ৪ বোনের মধ্যে তিনি ছিলেন তৃতীয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে যান। রোববার সকাল সাড়ে ৯টায় নিজ গ্রামের বাড়িতে নামাজে জানাযা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

শোক প্রকাশ

দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদীর শোক :

চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সিনিয়র সহ-সভাপতি, সাপ্তাহিক চাঁদপুর কাগজ এর সম্পাদক ও প্রকাশক এবং মাই টিভি’র চাঁদপুর জেলা প্রতিনিধি মুনাওয়ার কানন এর পিতার মৃত্যুর গভীর শোক প্রকাশ করেন চাঁদপুর প্রেসক্লাবের সহসভাপতি এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী । তিনি শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান ।

চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের শোক

এদিকে সাংবাদিক মুনাওয়ার কানন এর পিতার মৃত্যুতে চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের পক্ষ থেকে শোক জানানো হয়েছে। এক বিবৃতিতে সংগঠনের সভাপতি আল ইমরান শোভন ও সাধারন সম্পাদক রিয়াদ ফেরদৌস মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

শোক প্রকাশ

দৈনিক চাঁদপুর সময় পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ এরশাদ খানসহ সময় পরিবারের শোক :

সাপ্তাহিক চাঁদপুর কাগজ এর সম্পাদক ও প্রকাশক চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সিনিয়র সহ-সভাপতি এবং মাই টিভি চাঁদপুর জেলা প্রতিনিধি মুনাওয়ার কানন এর পিতার এই করুন মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন দৈনিক চাঁদপুর সময় পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক মোঃ এরশাদ খানসহ সময় পরিবার । আমরা শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *