‘পুষ্পা’র ‘সামি সামি’ বাংলায় গাইলেন সিঁথি

দক্ষিণ ভারতের ‘পুষ্পা’ ছবির ‘সামি সামি’ গানটির জ্বর এখনো নামেনি। মৌনিকা যাদবের গাওয়া এ গানে ঠোঁট মিলিয়েছেন আল্লু অর্জুনের নায়িকা রাশ্মিকা মান্দানা। ভাইরাল এ গানটি এবার বাংলায় গাইলেন বাংলাদেশের সিঁথি সাহা। গত ২২ এপ্রিল ভারতের কলকাতার ভাইব্রেশন স্টুডিওতে তাঁর কণ্ঠে গানটি ধারণ করা হয়।
আজ বুধবার আদিত্য মিউজিকের ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে বাংলা ‘সামি সামি’ গানটির ৫৪ সেকেন্ডের প্রোমো প্রকাশিত হয়েছে। শিগগিরই প্রকাশিত হবে পূর্ণাঙ্গ গান।

রোমাঞ্চিত সিঁথি সাহা বলেন, ‘আমি খুবই এক্সাইটেড। এই উপমহাদেশের খুব কম মানুষই আছেন, যিনি গানটি শোনেননি। সুপারডুপার হিট এ গানের বাংলা ভার্সন আমাকে দিয়ে গাইয়েছে আদিত্য মিউজিক। একজন বাঙালি হিসেবে এটা আমার কাছে সম্মানের। গানটি কবে প্রকাশিত হবে সেই অপেক্ষায় আছি।’

সিঁথি জানান, আদিত্য মিউজিক থেকে তাঁর সঙ্গে যোগাযোগ করা হয়। প্রস্তাব পাওয়ার পর সামনে-পেছনে কিছু না ভেবে রাজি হয়ে যান তিনি। কারণ, সিঁথির জানা ছিল, আদিত্য মিউজিক নামকরা প্রযোজনা প্রতিষ্ঠান। কলকাতায় গিয়ে দুদিন ধরে গানটির কাজ করেছেন তিনি। এরপর হয় রেকর্ডিং।

সিঁথি বলেন, ‘গানটিতে কণ্ঠ দিয়েছি প্রায় এক মাস হয়ে গেল। এরপর অপেক্ষা করেছি। আজ যখন প্রোমো দেখছিলাম, আমার যে কেমন লাগছিল, বলে বোঝাতে পারব না।’ ‘সামি সামি’ গানের বাংলা লিরিক লিখেছেন রাজীব দত্ত। নতুন করে সংগীতায়োজন করেছেন তুবাই রায়। এ গানের একটি হিন্দি সংস্করণও বেরিয়েছে, যেটি গেয়েছেন ভারতের সুনিধি চৌহান।

 ‘পুষ্পার-‘সামি-সামি-বাংলায়-গাইলেন-সিঁথি

Leave a Reply

Your email address will not be published.