আইফাতে সালমান-বরুণের যুগলবন্দী

প্রতিবার নতুন নতুন শহরে উদ্‌যাপিত হয় আইফা অ্যাওয়ার্ড অনুষ্ঠান। এ বছর আবুধাবিতে উদ্‌যাপিত হতে চলেছে বর্ণাঢ্য এ অ্যাওয়ার্ড অনুষ্ঠান। তবে এবারের অনুষ্ঠানের সবচেয়ে বড় চমক হতে চলেছে বলিউড সুপারস্টার সালমান খান আর বরুণ ধাওয়ানের যুগলবন্দী।
গতকাল সোমবার মুম্বাইয়ের এক পাঁচতারা হোটেলে আইফা উপলক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছিল। সালমান খান, বরুণ ধাওয়ান, অনন্যা পান্ডে, মনীশ পাল এ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

আইফা অ্যাওয়ার্ডের ২২তম অডিশনের আসর এ বছর আবুধাবির যশ আইল্যান্ডে হবে। ২০ ও ২১ মে এ অ্যাওয়ার্ড প্রদানের আয়োজন চলবে। আইফার সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্ব দেওয়া হয়েছে সালমান আর বরুণের ওপর। আর তাঁদের সঙ্গে থাকবেন বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডে। এবারের আসর মাতাবেন দেবী শ্রী প্রসাদ, শ্রেয়া ঘোষাল, তানিষ্ক বাগচিসহ আরও অনেকে।

আইফাতে-সালমান-বরুণের-যুগলবন্দী

সংবাদ সম্মেলনে সালমান বলেন, ‘আইফা পরিবারের সদস্য হিসেবে আমি সব সময় উপভোগ করেছি। আর এর সুবাদে সুন্দর সুন্দর জায়গায় ভ্রমণ করেছি। এ বছর আমি আমার প্রিয় জায়গা আবুধাবির যশ আইল্যান্ডে যাচ্ছি। ২১ বছর ধরে আইফা শুধু ভারতীয় সিনেমাকে আন্তর্জাতিক মঞ্চ দেয়নি, পাশাপাশি সারা বিশ্বের মানুষের সঙ্গে আমাদের সংযোগ তৈরি করেছে। আইফা ২০২২ সঞ্চালনার দায়িত্ব পেয়ে আমি সত্যি গর্বিত আর উচ্ছ্বসিত।’

বরুণ ধাওয়ান বলেন, ‘আইফা অ্যাওয়ার্ড আমার জীবনে বেশ কিছু মূল্যবান মুহূর্ত দিয়েছে। এ বছর আমার প্রিয় শহর আবুধাবিতে যাব। আবার দর্শকের সঙ্গে সময় কাটানোর অপেক্ষায় আছি।’

Leave a Reply

Your email address will not be published.