সিন্ডিকেট করে নিত্য পণ্যের মূল্য বৃদ্ধি করা যাবে না

আশিক বিন রহিম পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য সহনীয় পর্যায় রাখার লক্ষ্যে চাঁদপুর জেলা প্রশাসনের বাজার মনিটরিং সংক্রান্ত সভা অনুষ্ঠিত হয়েছে। ৫ এপ্রিল মঙ্গলবার দুপুরে চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশের সভাপতিত্বে এবং অতিরিক্ত জেলা প্রশাসক ইমতিয়াজ হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দীন আহমেদ, সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নঈম পাটোয়ারী দুলাল, অতিরিক্ত পুলিশ সুপার হাজীগঞ্জ সার্কেল সোহেল আহমেদ, জেলা ক্যাব সাধারণ সম্পাদক অধ্যাপক মোশাররফ হোসেন, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক নুরহোসেন রুবেল, চাঁদপুর চেম্বার অব কমার্সের সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর আখন্দ সেলিম, সহ সভাপতি তমাল কুমার ঘোষ, চাঁদপুর পৌরসভার সচিব আবুল কালাম ভূইয়া, চেম্বার অব কমার্সের
পরিচালক গোপাল চন্দ্র সাহা, কৃষি বিপনন কর্মকর্তা কামরুজ্জামান রূপম, জেলা তথ্য কর্মকর্তা মনির হোসেন, পালবাজার কাঁচা মাল আড়ৎ সমিতির সভাপতি বাদশা ভূইয়া, জেলা বেকারি মালিক সমিতির প্রতিনিধি এসএম জয়নাল আবেদিন, জনস্বাস্হ প্রকৌশল অধিদপ্তরে উপ সহকারী প্রকৌশলী জাহিদুল ইসলাম প্রমুখ।
এসময় বক্তারা বলেন কোনো ভাবেই রমজানে যেন ব্যবসায়ী সিন্ডিকেট করে নিত্য পণ্যের মূল্য বৃদ্ধি করতে না পারে। সে দিকে সকলের দৃষ্টি রাখতে হবে। প্রয়োজনে মাইকিং করা হবে, সভা করা হবে।প্রতিনিয়ত বাজার মনিটরিং করা হবে। কেউ সিন্ডিকেট করে পণ্যমূল্য দাম বাড়ালে তাদের বিরুদ্ধে বামন আদালতে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.