সুবিধাবঞ্চিত প্রতিটি মানুষ যেন সরকারের সুবিধা পায়: জেলা প্রশাসক

চাঁদপুর জেলা প্রশাসকের সহযোগিতায় ও বাংলাদেশ ৮৮ এস এস সি ব্যাচ চাঁদপুর জেলা প্যানেলের উদ্দ্যোগে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৭ ডিসেম্বর) সকাল ১১টায় চাঁদপুর পৌরসভার ১৫ নং ওয়ার্ডের জি টি রোডস্থ আব্দুল্লাহ বিন মাসউদ (রাঃ) দারুল উলুম ইসলামিয়া মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থীদের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ।

এ সময় তিনি তাঁর বক্তব্যে বলেন, আমাদের উদ্দেশ্য সরকার যে জিনিসটা চায় সুবিধাবঞ্চিত প্রত্যেকটা লোকের যেন সরকারের সুবিধাগুলো পায়। এ কারণেই যারা সমাজে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর আছে, বেঁধে, তৃতীয় লিঙ্গ, জেলে, কৃষক এ সমস্ত পিছিয়ে পড়া অসহায় মানুষের আছে এবং ভবঘুরে যাদের বাসস্থান নেই, রেলস্টেশন, বাস স্টেশন, লঞ্চঘাটে অসহায় ভাবে থাকে তারা যেন শীতে কষ্ট না পায় তাদের কাছে গিয়ে আমরা শীত বস্ত্র করছ ।তিনি আরো বলেন, আমরা জানি মাদ্রাসা যারা পড়াশোনা করে তাদের বেশিরভাগই শিক্ষার্থী হতদরিদ্র অসহায়। তারা খুব কষ্ট করে পবিত্র কুরআন মুখস্থ করে। এরা যাতে শীতে কষ্ট না পায় এইজন্যই ৮৮ বেইসের উদ্যোগে সরকারের পক্ষ থেকে এই শীত বস্ত্র তুলে দেই।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ৮৮ এস এস সি ব্যাচ চাঁদপুর জেলা প্যানেলের উপদেষ্টা ও ঢাকা কলেজের অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক আবুল কাশেম মোহাম্মদ জহিরুল হক, চাঁদপুরের কো-অডিনেটর খায়রুল আহসান সুফিয়ান, সহ-কো-অডিনেটর মুক্তা রহমান, খলিলুর রহমান, সদস্য মুজিবুল হক রাসেল, বদরুদ্দোজা লিটন, নুরজাহান পারভীন, হাসিনা বিনতে হুসাইন, মাইনুদ্দিন চিশতী পারভেজ, গোলাম সরওয়ার সেলিমসহ আব্দুল্লাহ বিন মাসউদ (রাঃ) দারুল উলুম ইসলামিয়া মাদ্রাসা ও এতিমখানা সভাপতি মোহাম্মদ রাসেল আখন্দ, সাধারণ সম্পাদক মোঃ দুলাল মিজি ও সুপার ফজলুল করিম, পৌর ১৫নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ মাসুদ পাটোয়ারী সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রতিবেদক: বাদশা ভূঁইয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *