ফরিদগঞ্জে শিক্ষার্থীদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ

ফরিদগঞ্জে শিক্ষাপ্রতিষ্ঠান রি-ওপেনিং ডে উপলক্ষে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো. ইব্রাহিম খলিলের অর্থায়নে শিক্ষার্থীদের মাঝে সুরক্ষা সামগ্রী ও মাস্ক বিতরণ করা হয়েছে।১২ সেপ্টেম্বর রোববার সকালে উপজেলার ১৫নং রূপসা উত্তর ইউনিয়নের বি.আর হাজী আব্দুল আহাদ উচ্চ বিদ্যালয়, বদিউজ্জামানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বদিউজ্জামানপুর মহিলা দাখিল মাদ্রাসার ১৫ শতাধিক শিক্ষার্থীদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় মো. ইব্রাহিম খলিল প্রতিষ্ঠান প্রধানদের হাতে অক্সিমিটার, ইনফারেড থার্মোমিটার ও উন্নতমানের কেএন-৯৫ মাস্ক বিতরণ করেন।

সুরক্ষা সামগ্রী বিতরনকালে মো. ইব্রাহিম খলিল শিক্ষক ও শিক্ষার্থীদের উদ্দেশ্যে করে বলেন, দীর্ঘ ১৮ মাস পর শিক্ষা প্রতিষ্ঠান খুলেছে। মহামারি করোনা ভাইরাসের কারণে কোমলমতি শিক্ষার্থীরা বিদ্যালয় এবং বই থেকে অনেক দূরে সরে গেছে। এর খারাপ প্রভাব ইতোমধ্যে আমরা লক্ষ্য করেছি। সবদিক বিবেচনা করে সরকার শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দিয়েছে। এখন আমাদের নজর রাখতে হবে যাতে সংক্রমণ বেড়ে না যায়। সে জন্য আমাদেরকে সতর্ক থাকতে হবে।

শিক্ষার্থীদের সবসময় মাস্ক ব্যবহার করতে হবে। স্কুল আঙিনাকে জীবানু মুক্ত রাখতে স্যাভলন দিচ্ছি। শিক্ষার্থীরা ভালো থাকলে আমাদের পরবর্তী প্রজন্ম ভালো থাকবে।’

এ সময় উপস্থিত ছিলেন পৌর যুবলীগের সদস্য সচিব এস এম সোহেল রানা, যুবলীগ নেতা আমিন হোসেন এমরান মিজি, ফরিদগঞ্জ প্রেসক্লাব সাধারণ সম্পাদক আ. ছোবহান লিটন, আ’লীগ নেতা রিপন কারী, জুনায়েদ মানিক, মনির হোসেন প্রমুখ।

ফরিদগঞ্জ প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.