চাঁদপুরে সেডোর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

চাঁদপুরে স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন সোশ্যাল এইডার ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের (সেডো) চতুর্থ বছরে পদার্পণ উপলক্ষে কেককাটা, বৃক্ষ রোপন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় । ৬ সেপ্টেম্বর সোমবার সন্ধ্যায় হাজীগঞ্জ উপজেলার মধ্যবাজার মকিমউদ্দিন শপিং সেন্টারের ফুড লাভারসে হাজীগঞ্জ শাখার উদ্যোগে এ প্রতিষ্ঠবার্ষিকী উদযাপিত হয়।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহসিন হোসেন, সোশ্যাল এইডার ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের চাঁদপুর জেলা ইউনিটের সভাপতি মোঃ কামরুল হাসান (বাবু) সহ-সভাপতি জাহিদ পাটওয়ারী, শাহজালাল রুবেল, নাসির হোসেন, জুনায়েদ তপদার, সহ-প্রচার সম্পাদক মতিউর রহমান, মিরন মিয়া, ইকরাম হোসেন, আজাদ হোসেন দপ্তর সম্পাদক জাহিদ বাবু, ইমাম হোসেন পাটওয়ারী,আলাউদ্দিন মিয়াজী, মিজবাহ উদ্দিন মারুফ হোসাইন, ওমর ফারুক রিয়াদ হোসেনসহ সংগঠনের অন্যান্য সদস্যরা ।
উল্লেখ্য সোশ্যাল এইডার ডেভেলপমেন্ট অর্গানাইজেশন নামের এই স্বেচ্ছাসেবী সংগঠনটি গত কয়েক বছর ধরে চাঁদপুরসহ বিভিন্ন জেলা ও উপজেলায় বিভিন্ন সামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছেন। বিশেষ করে গত বছর থেকে এই মহামারী করোনাকালীন সময়ে করোনা আক্রান্ত রোগীদেরকে বিনামূল্যের অক্সিজেন সেবা দিয়ে চলেছেন।

প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published.