সোনার বাংলা গড়তে সরকার কাজ করে যাচ্ছে : পরিকল্পনা প্রতিমন্ত্রী

স্টাফ রিপোর্টার পবিত্র মাহে রমজান উপলক্ষে চাঁদপুর জেলা প্রশাসনের আয়োজনে ইফতার ও দোয়া অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (২১ এপ্রিল) বিকালে চাঁদপুর ক্লাব প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। ইফতার ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম।
তিনি বলেন, উন্নয়নের দিক থেকে দেশ আমাদের অনেক দূর এগিয়ে গেছে। এ উন্নয়নের ধারাবাহিকতা আমাদের সকলকে ধরে রাখতে যার যার অবস্থান থেকে কাজ করে যেতে হবে।
পরিকল্পনা প্রতিমন্ত্রী আরো বলেন, ২০৪১ সালে দেশকে সোনার বাংলা গড়ার সংগ্রামে প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছেন। ইতিমধ্যে তিনি আন্তর্জাতিকভাবে অনেক খ্যাতি অর্জন করেছেন। স্বল্প আয়ের দেশ থেকে উন্নয়নশীল দেশ হয়েছে। সোনার বাংলাদেশ গড়তে এ সরকার কাজ করে যাচ্ছেন। উন্নয়নের স্বার্থে আমাদের সকলকে দিধাদন্ধ ভুলে গিয়ে জনগণকে পাশে নিয়ে এদেশকে এগিয়ে নিয়ে যেতে হবে।
জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ এর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন মেজর রফিকুল ইসলাম বীর উত্তম এমপি, সাংবাদিক সফিকুর রহমান এমপি, পুলিশ সুপার মো. মিলন মাহমুদ বিপিএম বার, সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ওসমান গনি পাটওয়ারী, প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান প্রমূখ।
সঞ্চালনার দায়িত্ব পালন করেন সাংবাদিক এমআর ইসলাম বাবু। এসময় জেলার সরকারি-বেসরকারি, সাংবাদিক ও সুশীল সসাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। দোয়া পরিচালনা করেন কালেক্টরেট মসজিদের ইমাম মো. মোশাররফ হোসেন।

Leave a Reply

Your email address will not be published.