চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ মিছিল

বাংলাদেশ সরকারের শিক্ষামন্ত্রী, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, চাঁদপুর- হাইমচর ৩ আসনের সংসদ সদস্য ডা. দীপু মনির বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যাচারের প্রতিবাদে গতকাল ১ ফেব্রুয়ারী মঙ্গলবার বিকেলে জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে থেকে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও পৌরসভার প্যানেল মেয়র অ্যাড. হেলাল হোসাইনের নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় কার্যালয়ে সামনে এসে শেষ হয়।
বিক্ষোভ মিছিল শেষে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সভায় বক্তব্য রাখেন চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও পৌরসভার প্যানেল মেয়র অ্যাড. হেলাল হোসাইন। তিনি তার বক্তব্যে বলেন, শিক্ষামন্ত্রী ডা দীপু মনি একটি ব্যক্তি নয়, প্রতিষ্ঠান। তিনি সত্য ও ন্যায়ের প্রতিক। তার বিরুদ্ধে মিথ্যাচার চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবকলীগ মেনে নেবে না। আপনার যারা এখনো মিথ্যাচার করছেন, তারা এখনো সময় আছে মিথ্যাচার পরিহার করুন।
এসময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মোঃ মাহফুজুর রহমান টুটুল ভূইয়া , যুগ্ম আহবায়ক ও পৌর প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝি, সদস্য ওয়াহিদুর রহমান বাবু, গাজী আব্দুল গণি, পৌর যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ও পৌর কাউন্সিলর ইকবাল হোসেন বাবু পাটওয়ারী, সদর উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সিমুল হাসান শামনু, পৌর যুবলীগের সদস্য কামরুল হাসান টিটু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর হোসেন বেপারী, জসিম উদ্দিন রাসেল, সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান কাউসার, প্রচার সম্পাদক আনোয়ার হোসেন হাওলাদার, দপ্তর সম্পাদক রনজিত সাহা মুন্না, শিক্ষা বিষয়ক সম্পাদক জামিল হায়দার, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সুজন চন্দ্র দে, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক ইফতেকার আহমেদ মিলন, কৃষি বিষয়ক সম্পাদক সুজন ইসলাম, ধর্ম সম্পাদক মারুফ আনাম, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান জুম্মন, উপ-আইন বিষয়ক সম্পাদক অ্যাড. খোরশেদ আলম শাওন, সদস্যরা হলেন আবু সায়েম সহ নেতৃবৃন্দ।

স্টাফ রিপোর্টার

Leave a Reply

Your email address will not be published.