সৎ ও নিষ্ঠাবান ব্যবসা পরিচালনার ক্ষেত্রে সকলের সহযোগিতার প্রয়োজন- রোকনুজ্জামান রোকন

সৎ ও নিষ্ঠাবান ব্যবসা পরিচালনার ক্ষেত্রে সকলের সহযোগিতার প্রয়োজন- রোকনুজ্জামান রোকন
সৎ ও নিষ্ঠাবান ব্যবসা পরিচালনার ক্ষেত্রে সকলের সহযোগিতার প্রয়োজন- রোকনুজ্জামান রোকন

স্টাফ রিপোর্টার।। চাঁদপুর শহরের ট্রাকরোড সংলগ্ন গাজী সড়কে অবস্থিত চাঁদপুরজমিন হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার-২ এর মুক্তা ফার্মেসীর উদ্বোধন হয়েছে।শুক্রবার ১৮ ডিসেম্বর বিকেলে ফার্মেসীর উদ্বোধন উপলক্ষে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া ও মোনাজাত পূর্বে বক্তব্য রাখেন জাতীয় দৈনিক অনুপমা ও দৈনিক চাঁদপুরজমিন পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক, চাঁদপুরজমিন হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার ও চাঁদপুরজমিন কোম্পানী লিমিটেড এর চেয়ারম্যান মোঃ রোকনুজ্জামান রোকন। তিনি বক্তব্যে বলেন, মহান আল্লাহ তা’লা ব্যবসাকে হালাল করেছেন। তাই হালালভাবে ব্যবসা পরিচালনা চাই। সৎ ও নিষ্ঠাবান ব্যবসা পরিচালনার ক্ষেত্রে সকলের সহযোগিতার প্রয়োজন এবং আল্লাহর হুকুম মতে ন্যায়ের পথে থেকে মানুষের সেবা করে যেতে পারি তাই আপনাদের সকলের দোয়া চাই।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন দারুস সালাম জামে মসজিদের ইমাম ও খতিব ছোহাইল আহমাদ চিশতী।

মুক্তা ফার্মেসীর সত্ত্বাধিকারী তাসলিমাজামান এর সভাপতিত্বে খান সড়ক জামে মসজিদের ইমাম ও খতিব মাওঃ আল আমিন, গাজী সড়ক নূরাণী জামে মসজিদের ইমাম ও খতিব মোঃ আবদুল্লাহ আল মামুন, বেপারী বাড়ি বাগে জান্নাত জামে মসজিদের খতিব হাফেজ মাওঃ মোঃ শামীম হোসেন, দারুস সালাম জামে মসজিদের পেশ ইমাম আবুল কালাম, খান সড়ক জামে মসজিদের মোঃ আঃ জলিল, দারুস সালাম জামে মসজিদের খাদেম মোঃ আনোয়ার হোসেনসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ক্যাপশান ১।। চাঁদপুরজমিন হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার-২ এর মুক্তা ফার্মেসীর উদ্বোধন উপলক্ষে দোয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন
চাঁদপুরজমিন হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার ও চাঁদপুরজমিন কোম্পানী লিমিটেড এর চেয়ারম্যান মোঃ রোকনুজ্জামান রোকন।

ক্যাপশান ২।। চাঁদপুরজমিন হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার-২ এর মুক্তা ফার্মেসীর উদ্বোধন উপলক্ষে দোয়া অনুষ্ঠানে মোনাজাতরত মুসল্লীরা।

Leave a Reply

Your email address will not be published.