হকিস্টিক দিয়ে বৃদ্ধাকে পেটানো সেই যুবক র‌্যাবের হাতে আটক

মতলব উত্তর প্রতিনিধি মতলব উত্তর থানার সরকারপাড়া এলাকায় অসহায় ৭৫ বছরের বৃদ্ধা মহিলাকে হত্যা চেষ্টা এবং খুনের পৃথক মামলার প্রধান আসামী মোস্তাকিন সরকার(৩৩) র‌্যাব-১১।
জানা যায়, নাতনী ইনশানা বেগমের বিয়েতে বেড়াতে আসেন নানী মাজেদা বেগম (৭৫)। গত ০৯ ফেব্রুয়ারি ২০২২ইং তারিখআনুমানিক ১২:০০ ঘটিকার সময় ভিকটিম মাজেদা বেগম(৭৫) এর মেয়ে নার্গিস বেগম এর সাথে বাড়ির সীমানা প্রাচীর নিয়ে বিরোধ হয় আসামী মোস্তাকিন সরকার(৩৩) এর। উক্ত বিরোধের জেরে আসামী মোস্তাকিন সরকার(৩৩) এর হকিস্টিকের আঘাতে গুরুতর আহত হন বেশ কয়েকজন। এদের মধ্যে মাজেদা বেগম ও তার মেয়ে নার্গিস বেগমকে আশষ্কা জনক অবস্থায় চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। উক্ত ঘটনায় ভিকটিমের মেয়ের পরিবার চাঁদপুর জেলার মতলব উত্তর থানায় একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করে। ঘটনার পর থেকেই আসামীগণ পলাতক রয়েছেন।
অসহায় ৭৫ বছরের বৃদ্ধা মহিলাকে মারধরের ঘটনার বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম, ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ায় ব্যাপক ভাইরাল হলে এলাকায় চাঞ্চল্যকর সৃষ্টি হয়। সম্প্রতি বিষয়টি র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা এর নজরে আসলে বিষয়টি নিয়ে একটি মাঠ পর্যায়ে ছায়া তদন্ত শুরু করে। ইতিমধ্যে দীর্ঘ ১২দিন পর চিকিৎসাধীন থাকা অবস্থায় গত ২০ ফেব্রুয়ারি ২০২২ইং তারিখে চাঁদপুর জেলার সদর হাসপাতালে মারা যান ভিকটিম মাজেদা বেগম। পরবর্তীতে ভিকটিম মাজেদা আক্তার এর ছেলে বাদী হয়ে একই থানায় পৃথক আরেকটি হত্যা মামলা দায়ের করেন।
উক্ত আসামীকে গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা গোয়েন্দা তৎপরতা শুরু করে। প্রযুক্তির সাহায্যে এবং মাঠ পর্যায়ে গোয়েন্দা নজরদারীর সূত্র ধরে অবশেষে র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা উক্ত চাঞ্চল্যকর হত্যা মামলার প্রধান পলাতক আসামী মোস্তাকিন সরকার(৩৩) এর অবস্থান সনাক্ত করতে সক্ষম হয়। এরই প্রেক্ষিতে ২৭/০২/২০২২ইং রাতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ঢাকার মতিঝিল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে পলাতক আসামী মোস্তাকিম সরকার(৩৩), পিতা-রাজ্জাক সরকার, সাং-সরকার পাড়া, থানা-মতলব উত্তর, জেলা-চাঁদপুরকে আটক করতে সক্ষম হয়।
এজাহার ও জিজ্ঞাসাবাদে জানাজায় বসত বাড়ির সীমানা প্রাচীর নিয়ে এই হামলা ঘটে। ঘটনারদিন আসামী মোস্তাকিন সরকারের মায়ের সাথে ভিকটিম মাজেদার বেগমের মেয়ে নার্গিস বেগমের সাথে বাড়ির সীমানা প্রাচীর নিয়ে কথা কাটাকাটি হয়। এতে আসামী মোস্তাকিন সরকার শুরু থেকেই ভিকটিম মাজেদার বেগমের মেয়ে নার্গিস বেগমের উপর উত্তেজিত ছিলো। যার প্রেক্ষিতে আসামী মোস্তাকিন সরকার ভিকটিম মাজেদার বেগমের মেয়ে নার্গিস বেগমকে মারধর করতে থাকলে একপর্যায়ে মা মাজেদা বেগম(৭৫) মেয়েকে রক্ষা করতে পাশে গেলে মোস্তাকিন সরকার তার হাতে থাকা হকিস্টিক দিয়ে মা মাজেদা বেগমকে আঘাত করলে গুরুতর আহত হয়ে মা ও মেয়ে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি হয়।
উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্যতাকে চাঁদপুর জেলার মতলব উত্তর থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published.