হাইমচরে অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ

হাইমচরে অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ
হাইমচরে অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ

চাঁদপুর সময় হাইমচর প্রতিনিধি-স্থানীয় সাংসদ শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি মহামারি করোনা থেকে রোগ মুক্ত হওয়ায় মিলাদ,দোয়া এবং ৪ হাজার অসহায়দের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী।

৩০ ডিসেম্বর বুধবার দুপুর ১২টার দিকে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে মিলাদ ও দোয়া শেষে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

মিলাদ ও দোয়া অনুষ্ঠানে জুমমিটিং এর মাধ্যমে শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি হাইমচরবাসীর উদ্দেশ্যে বক্তব্য রাখেন। এসময় তিনি বলেন, আপনাদের দোয়ায়, ভালবাসায় মহান আল্লাহপাক আমাকে সুস্থ্যতা দান করেছেন। আপনাদের কাছে আমি চিরকৃতজ্ঞ। হাইমচরবাসী আমার জন্য মসজিদ মন্দিরসহ যে যার অবস্থান থেকে মন থেকে দোয়া করেছেন। আপনাদের দোয়াই আমি আপনাদের মাঝে ফিরে আসতে পেরেছি। আল্লাহ পাকের কাছে শুকরিয়া জ্ঞাপন করে তিনি বলেন, আমি অতীতে যে ভাবে আপনাদের পাশে ছিলাম, ভবিষ্যতেও আপনাদের মাঝে আমি থাকবো।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, হাইমচর থানা অফিসার ইনচার্জ মো. মাহবুবুর রহমান মোল্লাহ, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ বেগম, উপজেলা আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি মো. হুমায়ুন প্রধানীয়া, হাইমচর প্রেসক্লাব সভাপতি মো. খুরশিদ আলম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.