হাইমচরে আওয়ামী লীগ নেতাকে বহিস্কার

চাঁদপুরের হাইমচর উপজেলাধীন ৫নং ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক এর বিরোধিতা করে বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করায় হাইমচর উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ও হাইমচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহদাত হোসেন সরকার কে দলের প্রাথমিক সদস্য সহ সকল পদ হতে আজীবনের জন্য বহিষ্কার করেছে চাঁদপুর জেলা আওয়ামী লীগ।

হাইমচর উপজেলা আওয়ামী লীগ সভাপতি হুমায়ুন কবির প্রধানীয়া ও সাধারণ সম্পাদক নূর হোসেন পাটওয়ারী দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে রবিবার জেলা আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর লিখিত সুপারিশ করেছেন।

হাইমচর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও নৌকা প্রতীক চেয়ারম্যান প্রার্থী জুলফিকার আলী জুলহাস সরকার ও সাধারণ সম্পাদক ওচমান প্রধানীয়া হাইমচর উপজেলা আওয়ামী লীগ বরাবর লিখিত আবেদন অভিযোগ করেন উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক ও হাইমচর ইউনিয়ন বর্তমান চেয়ারম্যান শাহদাত সরকার নৌকা প্রতীকে চেয়ারম্যান নির্বাচিত হলেও এবার দলীয় মনোনয়ন চেয়ে প্রতীক না পাওয়ায় দলীয় প্রার্থীর নৌকার নির্বাচন না করে বিদ্রোহী প্রার্থী মঞ্জুরুল হক নাঈম সরকার এর ঘোড়া মার্কা নির্বাচন করছেন।

সর্বশেষ গত রবিবার সকাল ৯ টায় শাহদাত সরকার এর নেতৃত্বে ঘোড়া মার্কা ২০/২৫ সমর্থক নিয় আমাদের নৌকার নির্বাচনী অফিসে দলীয় কর্মীদের উপর প্রকাশ্য হামলা করেছে।

হাইমচর উপজেলা আওয়ামী লীগ সভাপতি হুমায়ুন কবির প্রধানীয়া জানান উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ও চেয়ারম্যান শাহাদাত সরকার এর দলীয় শৃংখলা ভঙ্গ করে নৌকার বিরোধিতা করে বিদ্রোহী প্রার্থী মঞ্জুর হক নাঈম সরকার এর ঘোড়া মার্কার পক্ষে নির্বাচন করার অভিযোগে তাকে দল হতে বহিষ্কার করার জন্য জেলা আওয়ামী লীগ এর সভাপতি ও সাধারণ সম্পাদক এর কাছে লিখিত সুপারিশ করা হয়েছে।

হাইমচর উপজেলা আওয়ামীলীগ এর লিখিত সুপারিশ এর প্রেক্ষিতে চাঁদপুর জেলা আওয়ামী লীগ সভাপতি নাসির উদ্দীন আহমেদ ও সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল সোমবার উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক শাহাদাত সরকার কে দলের সকল পদ হতে আজীবনের জন্য বহিষ্কার করা হয়েছে।

হাইমচর প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *