হাইমচরে জাটকা ভর্তি পিকাপসহ আটক ২

মো. জাহাঙ্গীর আলম/মো. আলম মিজি: হাইমচরে জাটকা ভর্তি একটি পিকাপসহ ২ জনকে আটক করেছে হাইমচর থানা পুলিশ। ২৫ মার্চ রাত ১ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে হাইমচর থানা অফিসার ইনচার্জ মো. মাহবুবুর রহমান মোল্লার নির্দেশে এসআই পলাশ সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালিয়ে জাটকা ভর্তি পিকাপসহ ২জনকে আটক করেন।
হাইমচর থানা সূত্রে জানাজায়, জাটকা ভর্তি একটি পিকাপসহ চরবংশি এলাকার আব্দুর রাজ্জাক মাঝির ছেলে আনোয়ার মাঝি (৪২) ও চরভৈরবীর জালিয়ারচর এলাকার রেহান উদ্দিন প্রধানীয়ার ছেলে মো. জসীম প্রধানীয়া (৩২)কে সাবু মাষ্টারের মোড় থেকে অভিযান চালিয়ে আটক করা হয়। আটককৃত পিকাপটিতে ১৫ টি প্লাস্টিকের ড্রামের মধ্যে ৪ শত কেজি জাটকা ছিল। জব্দকৃত ঝাটকা ধ্বংশ করে দেয়া হয়েছে। আসামীদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করে আদালতে প্রেরন করা হয়েছে।
হাইমচর থানা অফিসার ইনচার্জ মো. মাহবুবুর রহমান মোল্লা জানান, ২৫ মার্চ রাত্রিকালে হাইমচর থানায় চলমান জাটকা ইলিশ মাছ সংরক্ষন অভিযানে চেক পোস্ট ডিউটি করা কালে হাইমচর থানা পুলিশ জাটকা বহনকারি একটি পিকাপসহ ২জনকে আটক করেছে। আটককৃদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করে আদালতে প্রেরন করা হয়েছে। জব্দকৃত মাছ উর্ধ্বতন কর্মকর্তার নির্দেশে ধ্বংশ করে দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.