হাইমচরে ধর্ষণ মামলায় ভাইস চেয়ারম্যানের স্বামী কারাগারে

মোঃ জাহাঙ্গীর আলম হাইমচর উপজেলার কমলাপুর গ্রামের শাহজান ভূইয়া টেলুকে শিশু ধর্ষন মামলায় জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরন করেছে চাঁদপুর নারী ও শিশু ট্রাইবুনাল আদালত। শাহজান ভূইয়া টেলু উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ বেগমের স্বামী। ২০ এপ্রিল বুধবার শাহজাহান ভুইয়া টেলু চাঁদপুর আদালতে হাজির হলে বিচারক তার জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরন করেন।
মামলা সূত্রে জানাজায়, চলতি বছরের ২৩ জানুয়ারী শাহজাহান ভূইয়া টেলু কমলাপুর গ্রামের এক শিশু কন্যাকে জোড় পূর্বক ধর্ষণ করেন। নির্যাতিত শিশুর পিতা বাদী হয়ে শাহজাহান ভুইয়া টেলুকে আসামী করে ৩১ জানুয়ারী হাইমচর থানায় শিশু ধর্ষণের মামলা দায়ের করেন। মামলা নং ১৭, তারিখ ৩১/১/২০২২।
মামলার পর শাহজাহান ভূইয়া টেলু মহামান্য হাইকোর্ট থেকে ৪ সপ্তাহের আগাম জামিন নিয়ে আসেন। তিনি বুধবার চাঁদপুর নিম্ন আদালত হাজির হয়ে জামিন চাইলে আদালত দীর্ঘ পর্যালোচনা শেষে শাহজাহান ভূইয়া টেলু কে জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরন করেন।
মামলার তদন্ত কর্মকর্তা এসআই শহীদুল্লাহ জানান, ধর্ষন মামলায় শাহজান ভুইয়া টেলু নিম্ন আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন। আদালত তার জামিন না মঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরন করেন। শাহজান ভূইয়া টেলুর বিরুদ্ধে ধর্ষন মামলা হওয়ার পর তিনি উচ্চ আদালত থেকে আগাম জামিন নিয়ে আসেন। জামিনের সময় শেষ হওয়ায় আজ নিম্ন আদালতে হাজির হলে আদালত তাকে জেল হাজতে প্রেরন করেন।

Leave a Reply

Your email address will not be published.