হাইমচরে ১৮৭ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা

হাইমচর উপজেলায় পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪টি ইউনিয়নে চেয়ারম্যান পদে হাইমচরে ৬জন, আলগী দূঃ দক্ষিণে ৫ জন, আলগী দূঃ উত্তরে ৬ জন, নীলকমলে ৬জন সহ মোট ২৩ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ৩৮ জন ও সাধারণ সদস্য পদে মোট ১২৬ জন প্রার্থীর মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করেছে উপজেলা নির্বাচন অফিসার।

১২ ডিসেম্বর রবিবার সকাল ১০টা থেকে উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে ইউপি চেয়ারম্যান ও সাধারণ সদস্যদের মনোনয়নপত্র যাচাই বাছাই শুরু হয়।

এসময় নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মোঃ শাজাহান মামুন, রিটার্নিং কার্যালয় থেকে প্রার্থীদের বাছাইকৃত তালিকা প্রকাশ করেন।

যাচাই বাছাই শেষে হাইমচর উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা শাহজাহান মামুন বলেন, আগামী ২০ ডিসেম্বর হাইমচর উপজেলা নির্বাহী অফিসার ও হাইমচর থান অফিসার ইনচার্জের উপস্থিতিতে আচরন বিধিমালার উপর আলোচনা ও প্রতিক বরাদ্দ দেওয়া হবে।

হাইমচর উপজেলার ৪নং নীলকমল ইউনিয়ন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী সালাউদ্দিন সরদার, আলগী উত্তরে আতিক পাটওয়ারী, দক্ষিণে সাহা উদ্দিন টিটু, হাইমচরে জুলফিকার আলি জুলহাস সরকার সহ আলগী উত্তরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হাবিবুর রহমান বেগ, মাকসুদ আলম খান, ইসমাইল আখনের মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করা হয়।

হাইমচর প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *