হাইমচর আওয়ামী লীগে পুরনোরাই বহাল

শাহ আলম মিজী/মোঃ জাহাঙ্গীর আলম : বাংলাদেশ আওয়ামী লীগ হাইমচর উপজেলা শাখা ত্রিবার্ষিক সম্মেলন সভাপতি পদে হুমায়ূন কবির প্রধানীয়া, সাধারণ সম্পাদক পদে নূর হোসেন পাটওয়ারী নির্বাচিত হয়েছেন।
শনিবার সন্ধ্যা ৭টায় উপজেলা সদর আলগীবাজারস্থ ঐতিহ্য বাহী দূর্গাপুর উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত অনুষ্ঠিত সম্মেলনের ২য় অধিবেশনে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় সভাপতি জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় সম্মেলনের বিশেষ অতিথি বাংলাদেশ আওয়ামী লীগ চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি’র নির্দেশনায় জেলা আওয়ামী লীগ সভাপতি নাসির উদ্দিন আহমেদ আগামী ৩ বছরের জন্য হাইমচর উপজেলা আওয়ামী লীগ সভাপতি পদে হুমায়ূন কবির প্রধানীয়া ও সাধারণ সম্পাদক পদে নূর হোসেন পাটওয়ারীর নাম ঘোষণা করেন।
বেলা ১টায় সম্মেলনে প্রথম অধিবেশনে উপজেলা আওয়ামী লীগ সভাপতি হুমায়ুন কবির প্রধানীয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নূর হোসেন পাটওয়ারীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় ত্রান ও সমাজ কল্যান সম্পাদক সুজিত রায় নন্দী, সম্মেলনে উদ্বোধনী বক্তব্য রাখেন ও সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগ সভাপতি নাসির উদ্দিন আহমেদ, সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সহ সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু, বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ যুগ্ন সাধারণ সম্পাদক আহসান উল্ল্যাহ আখন্দ। উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ সিনিয়র সহ সভাপতি ইউসুফ গাজী, সহ সভাপতি ইঞ্জিনিয়ার আঃ রব ভুইয়া, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক এড মজিবুর রহমান ভুইয়া, চাঁদপুর পৌর মেয়র এড জিল্লুর রহমান জুয়েল সহ জেলা উপজেলা নেতৃবৃন্দ।
সম্মেলনে কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি প্রধান অতিথির বক্তব্যে বলেন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিদিন দেশের মানুষের জন্য কাজ করছেন, আওয়ামী লীগ এর ভোট বৃদ্ধি করছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার এর উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় ২০২৪ সালে জাতীয় নির্বাচনে নৌকার প্রার্থী কে বিজয়ী করতে আজকের নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ সকলকে সাথে নিয়ে কাজ করার অনুরোধ রইল।
সম্মেলন উপলক্ষে সকাল থেকে উপজেলার ৬ ইউনিয়ন আওয়ামী লীগ এর নেতৃত্বে ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতা কর্মীরা, ব্যানার, পোষ্টার, ফেষ্টুন সহ মিছিল নিয়ে হাজার হাজার নেতা কর্মী সম্মেলনে যোগ দেয়।
সম্মেলন উপলক্ষে হাইমচরের সর্বত্র ছিল উৎসবের আমেজ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি হুমায়ুন কবির প্রধানীয়া ও সাধারণ সম্পাদক নুর হোসেন পাটওয়ারীর সমর্থনে হাজার হাজার নেতা কর্মী মিছিল নিয়ে সম্মেলনে যোগদান করে।
সম্মেলন প্রথম অধিবেশন শেষে কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক পদ প্রার্থীদের সাথে আলোচনায় বসে সকলের বক্তব্য নেন। এ সময় চট্রগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি সকলের উদ্দেশ্য বলেন হাইমচর উপজেলা আওয়ামী লীগ কমিটি গঠনে মাননীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক কমিটি ঘোষণা করা হবে, আপনারা ঘোষিত কমিটির নেতৃত্বে দলের জন্য কাজ করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *