হাইমচর আলগী উত্তরে স্বতন্ত্র ৪ প্রার্থী

হাইমচর উপজেলায় ২নং আলগী উত্তর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন বর্তমান ইউপি চেয়ারম্যান সহ উপজেলা আওয়ামী লীগ এর প্রভাবশালী ৪ প্রার্থী। মনোনয়ন ফরম নেয়া ৪ জনই আওয়ামী লীগ হতে মনোনয়ন চেয়ে আবেদন কারী।

৭ ডিসেম্বর মঙ্গলবার হাইমচর উপজেলা নির্বাচন অফিসে আলগী উত্তর ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র ক্রয় করেছেন বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মনির আহমদ দুলাল পাটওয়ারী, উপজেলা আওয়ামী লীগ দপ্তর সম্পাদক মাকসুদ আলম খান, উপজেলা যুবলীগ আহবায়ক কমিটির সদস্য হাজী মোঃ ইসমাইল হোসেন আখন, মনোনয়ন পত্র দাখিল করেছেন উপজেলা যুবলীগ সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামী লীগ সদস্য হাবিবুর রহমান বেগ।

মনোনয়ন পত্র গ্রহন ও জমা দেওয়া ৪ প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগ এর নৌকা প্রতীকে মনোনয়ন চেয়ে আবেদন কারী ছিলেন।

মনোনয়ন পত্র জমা দান কারী প্রার্থী হাবিবুর রহমান বেগ জানান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচনে জনগন দলের চাইতে যোগ্যতা এবং আঞ্চলিকতা কে প্রাধান্য দেয়, ইউনিয়ন বাসীর চাহিদার প্রেক্ষিতে আমি নির্বাচনে প্রতিদন্দিতা করবো।
মাকসুদ আলম খান মনোনয়ন সংগ্রহ কারী সাবেক ছাত্রলীগ নেতা ইয়াসিন খান বলেন ইউনিয়ন নির্বাচনে দল দেখে ভোট দেয় না, মাকসুদ খান এলাকায় দীর্ঘ দিন থেকে জনসেবা মূলক কাজে জড়িত আছেন, তৃনমুল থেকে উঠে আসা প্রার্থী কে এলাকার জনগন মূল্যায়ন করবে।

হাজী ইসমাইল আখন জানান জনগনই সিদ্ধান্ত দিবে কে চেয়ারম্যান হবে।

বর্তমান ও ৪ বার নির্বাচিত চেয়রাম্যান মনির আহমদ দুলাল পাটওয়ারী এর পক্ষে মনোনয়ন পত্র ক্রয় করা শাহনেওয়াজ মানিক পাটওয়ারী বলেন ইউনিয়নে কে জনপ্রিয় প্রার্থী ইতি পূর্বে ৪ বার নির্বাচিত করে জনগন জবাব দিয়েছে, ভোটের মাঠে ইনশাআল্লাহ আবারো প্রমান হবে।

স্টাফ করেসপন্ডেট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *