হাজীগঞ্জের মেয়ে চলচ্চিত্রের নায়িকা পুষ্পিতাকে প্রাণনাশের হুমকি

চাঁদপুরের হাজীগঞ্জের মেয়ে চলচিত্রের নায়িকা পুষ্পিতা পপিকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে। ১৩ জুলাই হাজীগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেন তরুণ নায়িকা পুষ্পিতা পপি। যার ডায়েরি নম্বর-৬৭০।

ডায়েরির লিখিত বক্তব্য থেকে জানা যায়, পুষ্পিতা পপি অভিনয় বাদ দিয়ে একটি ট্রাভেল এজেন্সিতে কাজ চাকরি করছিলেন। গত ৩০ জুন চাঁদপুর কোর্ট থেকে কাজ শেষে বাড়ি ফেরার পথে অজ্ঞাতনামা কিছু লোক তার গাড়ির গতি রোধ করে এবং তাকে বের হয়ে আসতে বলে। এ সময় তারা প্রাণনাশের হুমকি দিয়ে বলে, আর কখনও এফডিসিতে যাওয়া আসা করলে প্রাণে মেরে লাশ গুম করে ফেলা হবে। এরপর পুষ্পিতা চিৎকার দিলে তারা দ্রুত মোটরসাইকেল চালিয়ে পালিয়ে যায়।

বিষয়টি নিয়ে পুষ্পিতা বলেন, এমন ঘটনর পর থেকে শঙ্কিত আমি। বুঝতে পারছিনা আমার সঙ্গে এমনটি কেনো ঘটল। আমি নিরাপত্ত চাই।

তিনি মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘তারপর তোমাকে ভালোবেসে আমি দিওয়ানা’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় পুষ্পিতার। এ ছাড়া ‘কখনও ভুলে যেও না’, ‘আগে যদি জানতাম তুই হবি পর’ সিনেমা দু’টিতেও অভিনয় করেন তিনি। পুষ্পিতা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ধূসর কুয়াশা’।

পুষ্পিতা পপি চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার ১১ নং পশ্চিম হাটিলা ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামে জন্মগ্রহণ করেন।
শৈশবকাল কেটেছে নানার বাড়ি সুহিলপুর গ্রামে। সেখানে সুহিলপুর উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাস করেন। দুই ভাই ও তিন বোনের মধ্যে তিনি সবার বড়। বাবা নুরুল হক সুহিলপুর ফাজিল মাদ্রাসার শিক্ষক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *