হাজীগঞ্জে একই বসতঘরে রহস্যজনক ভাবে ২৪ ঘন্টায় ১০ বার আগুন

হাজীগঞ্জ প্রতিনিধি
হাজীগঞ্জে গত ২৪ ঘন্টায় একই বসত ঘরে রহস্যজনক ভাবে ১০ বার আগুন লাগার ঘটনা ঘটে। এতে ভবনের ভিতরে থাকা বাসিন্দারা আতঙ্কে দিন পার করছে। ফায়ার সার্ভিস আগুন লাগার বিষয়টি তদন্ত করে কোন উত্তর দিতে পারেনি। এমন চাঞ্চল্যকর ঘটনাটির খবর পাওয়া যায় উপজেলার গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নের জয়শরা মুন্সী বাড়ীতে।

সরেজমিন গিয়ে জানা যায়, জয়শরা মুন্সী বাড়ীর মৃত এসকেন্দার মুন্সীর ছেলে সাবেক চাঁদপুর খাদ্য অফিসের অবসরপ্রাপ্ত কর্মকর্তা ছিদ্দিক মুন্সীর দোতালা ভবনের ভিতরে এমন চাঞ্চল্যকর ঘটনা ঘটে।
ছিদ্দিক মুন্সীর ও তার স্ত্রী রতন ভানু বলেন, গত ১৬ জানুয়ারী সোমবার ভোর রাত থেকে বুধবার রাত ৮ টা পর্যন্ত দশবার ভবনের বিভিন্ন স্থানে অলৌকিক ভাবে আগুন লাগার ঘটনা ঘটে আসছে। আমাদের পরিবারের ৫ সদস্য দিন রাত আতঙ্কে রয়েছি।
বাড়ীর বাসিন্দা মুজিবুর রহমান বলেন, গত দুই দিনে আমাদের পাশ্ববর্তী ছিদ্দিক মুন্সীর বিল্ডিংয়ের ভিতরে মঙ্গলবার ও বুধবার কিছুক্ষণ পর পর আগুন লাগে। ইতিমধ্যে ঘরে হুজুর এনে মিলাদ ও দোয়ার আয়োজন করেও আগুনের হাত থেকে রক্ষা পাওয়া যাচ্ছে না। আমরা বাড়ীর লোকজনও বিষয়টি নিয়ে আতঙ্কে বসবাস করছি।

এমন চাঞ্চল্যকর ঘটনার খবর শুনে পাশ্ববর্তী জয়শরা, মনতলা, মানুরী, নিশ্চিন্তপুর গ্রামের উৎসক মানুষ ঘটনাস্থলে ভিড় জমাতে দেখা যায়।
ইতিমধ্যে হাজীগঞ্জ ফায়ার সার্ভিস ও থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে কোন সৃত্র খুজে না পেয়ে সবাইকে সর্তক থাকার পরামর্শ দেন। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *