হাজীগঞ্জে প্রয়াত সাংবাদিকদের জন্য দোয়া

হাজীগঞ্জ প্রতিনিধি হাজীগঞ্জে প্রয়াত সাংবাদিক আবু তাহের মিসবাহ ও জাকির হোসেন লিটনের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২ এপ্রিল) সকালে হাজীগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির উদ্যোগে প্রয়াতদের নিজ নিজ কবরস্থান যিয়ারত ও তাদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, বিলওয়াই দারুল হিকমাহ্ মাদরাসার মোহতামিম মুফতি সানা উল্যাহ্। এ সময় হাজীগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা ও ন্যাশনাল কম্পিউটারের সত্ত্বাধিকারী মো. জহিরুল ইসলাম লিটন, সাবেক সভাপতি মহিউদ্দিন আল আজাদ উপস্থিত ছিলেন। সভাপতি কামরুজ্জামান টুটুল ও সাধারণ সম্পাদক খন্দকার আরিফের সার্বিক তত্ত্বাবধানে দোয়া ও মোনজাত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী ছিদ্দিক আকবর শাহজাহান, মাওলানা এহতেশাম, হাজীগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির সহ-সভাপতি মোহাম্মদ হাবীব উল্যাহ্, যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জয় প্রমুখ।

উল্লেখ্য, এদিন সকালে পৌরসভাধীন ৩নং ওয়ার্ড খাটরা বিলওয়াই গ্রামের বাসিন্দা, হাজীগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির সদস্য প্রয়াত সাংবাদিক আবু তাহের মিসবাহ’র কবর যিয়ারত ও পরে জাকির হোসেন লিটনের কবর যিয়ারত এবং তাদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। এছাড়াও দোয়া অনুষ্ঠানে হাজীগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতি ও হাজীগঞ্জ প্রেসক্লাবের প্রয়াত সকল সদস্য এবং দুই সংগঠনের সকল সদস্যদের পরিবারের প্রয়াত ও নিকট আত্মীয়-স্বজনের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

Leave a Reply

Your email address will not be published.