হাজীগঞ্জে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার

হাজীগঞ্জে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। গতকাল মঙ্গলবার (২৫ জানুয়ারী) বিকেলে মোজাম্মেল হোসেন (৩৮) নামীয় ব্যক্তির লাশ উদ্ধার করে থানা নিয়ে আসা হয়। তার গ্রামের বাড়ি জেলার শাহরাস্তি উপজেলায়। উপজেলার ৯নং গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের হরিপুর মধ্যপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের একটি পরিত্যাক্ত ভবনের শ্রেণী কক্ষ থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়।
থানা পুলিশ সূত্রে জানা যায়, ঘটনার দিন সকালে মোজাম্মেল হোসেন তার বোনকে নিয়ে স্থানীয় কবিরাজ এর কাছ থেকে চিকিৎসা নিয়ে নিজ বাড়িতে যায়। তার বোন বাড়িতে গেলেও তিনি বাড়িতে অবস্থান নেননি। পরে তাকে বিভিন্ন স্থানে খোঁজ করেন নিকট আত্মীয়রা।

মঙ্গলবার বিকেল ৫টায় ওই এলাকার জনৈক ব্যক্তি হরিপুর মধ্যপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পরিত্যাক্ত ভবনের একটি শ্রেণি কক্ষের রুমে ঝুলন্ত লাশ দেখতে পান। পরে স্থানীয় লোকজন থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে থানা অফিসার ইনচার্জ (তদন্ত) ইব্রাহিম খলিল ও উপ-পরিদর্শক (এসআই) মহসিনসহ সঙ্গীয় ফোর্স ঘটমাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানা নিয়ে আসে।
থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে ফোর্স পাঠিয়ে ঝুলন্ত লাশ উদ্ধার করি।
তিনি আরো জানান, ওই ব্যক্তি মানসিক ভারসাম্যহীন ছিলেন। সে ওই দিন কবিরাজী চিকিৎসা নিয়েছেন। বিস্তারিত জেনে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

হাজীগঞ্জ প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.