হাজীগঞ্জ উপজেলা সাংবাদিক কল্যাণ সমিতির কমিটি গঠন

চাঁদপুরের হাজীগঞ্জে উপজেলা সাংবাদিক কল্যাণ সমিতির (২০২২-২৩) কার্য-নির্বাহী কমিটি গঠণ করা হয়েছে। শুক্রবার (১০ ডিসেম্বর) বিকালে হাজীগঞ্জ বাজারস্থ আহমাদিয়া হোটেল এন্ড রেস্টুরেন্টে অনুষ্ঠিত সমিতির দ্বি-বার্ষিক সাধারণ সভায় ২১ সদস্য বিশিষ্ট এই কমিটির মধ্যে তাৎক্ষনিক সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১৫ সদস্যের নাম ঘোষণা করেন, হাজীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও উপজেলা সাংবাদিক কল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা জহিরুল ইসলাম লিটন।

উপজেলা সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি অধ্যাপক এস.এম চিশতীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ হাবীব উল্যাহ’র উপস্থাপনায় অনুষ্ঠিত সভায় ২০২২-২৩ সেশনের সভাপতি হিসেবে ৭১ টিভি, কালের কন্ঠ ও চাঁদপুর কন্ঠের ব্যুরো ইনচার্জ কামরুজ্জামান টুটুল, সাধারণ সম্পাদক বানিজ্য প্রতিদিন ও চাঁদপুর বার্তার ব্যুরো ইনচার্জ খন্দকার আরিফ এবং সাংগঠনিক সম্পাদক সাপ্তাহিক হাজীগঞ্জ এর নির্বাহী সম্পাদককে নির্বাচিত করা হয়।

নবাগত কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মেহেদী হাসান ও মোহাম্মদ হাবীব উল্যাহ্, যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জয়, অর্থ সম্পাদক (কোষাধ্যক্ষ) শাখাওয়াত হোসেন শামীম, দপ্তর সম্পাদক সুজন দাস, প্রচার সম্পাদক রেজাউল করিম নয়ন, কার্য-নির্বাহী সদস্য জহিরুল ইসলাম লিটন, অধ্যাপক এস.এম চিশতী, হাবিবুর রহমান, খালেকুজ্জামান শামীম, মহিউদ্দিন আল আজাদ ও মো. সাইফুল ইসলাম।

এছাড়াও নবাগত কার্য-নির্বাহী কমিটি পরবর্তী সভায় আলোচনা সাপেক্ষে আরো ৬ জন সদস্যকে কার্য-নির্বাহী কমিটিতে অর্ন্তভুক্ত করে নিবেন। সভায় উপস্থিতির সম্মতিক্রমে সাইফুল ইসলাম সিফাত, মজিবুর রহমান রনি ও সুব্রত দেব বাপ্পীসহ তিনজনকে নতুন করে সমিতির সদস্য হিসেবে অর্ন্তভুক্ত করা হয়। এ সময় সমিতির সম্মানিত সদস্য অমর দাস, কাজী মোরশেদ আলম, গাজী মহিন উদ্দিন, নজরুল ইসলাম জসিম উপস্থিত ছিলেন।

হাজীগঞ্জ প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *