হাজীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে দেওয়া হচ্ছে ফাইজার

হাজীগঞ্জ প্রতিনিধি কয়েকদিন বিরতির পর হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাভাবিক হয়েছে করোনাভাইরাস (কোভিড-১৯) এর ফাইজারের টিকা। বৃহস্পতিবার সকাল ৯টা থেকে পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত প্রতিদিন অফিস চলাকালীন সময়ে এ টিকা কার্যক্রম চলবে উক্ত স্বস্থ্য কমপ্লেক্সে। বিষয়টি চাঁদপুর কন্ঠকে নিশ্চিত করেছেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. গোলাম মাওলা।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত সরকার ঘোষিত সকল বয়সি মানুষকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ‘ফাইজার’ এর টিকা দেওয়া হবে। যারা বর্তমান সময় পর্যন্ত টিকা গ্রহণ করেন নাই, দ্বিতীয় ডোজ কিংবা যারা বুস্টার ডোজ (তৃতীয় ডোজ) গ্রহণ করবেন, তাদের সবাইকে এই ফাইজার টিকার আওতায় হবে।
এছাড়া যারা প্রবাসী বা গর্ভবর্তী মা ও যেসব মা শিশুদের দুধ খাওয়াচ্ছেন তারা এবং ১২ বছর উপরে যেসব শিশু ও কিশোরসহ প্রাপ্ত বয়স্ক মানুষ এখনো টিকা গ্রহণ করেন নাই, তারা দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (আলীগঞ্জস্থ সরকারি হাসপাতাল) গিয়ে ফাইজার এর টিকা গ্রহণ করতে হবে।
এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. গোলাম মাওলা চাঁদপুর কন্ঠকে বলেন, বৃহস্পতিবার (১০ মার্চ) থেকে হাসপাতালে পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত এই টিকা প্রদান করা হবে।

Leave a Reply

Your email address will not be published.