চাঁদপুরে ডিডিএমসিএস’র হিফজ প্রতিযোগিতা সম্পন্ন

ডেভেলপমেন্ট ফর ডিপ্রাইড মাদার অ্যান্ড চিলড্রেন সোসাইটি (ডিডিএমসিএস) নামের অসহায় মা ও শিশু উন্নয়নে একটি সেবা মুলক প্রতিষ্ঠানের

আয়োজনে সুবিধাবঞ্চিত, অসহায় এতিম শিশুদের ভবিষ্যৎ শিক্ষা কার্যাক্রম বাস্তবায়নের লক্ষ্যে হিফজ প্রতিযোগিতা ২০২১ অনুষ্ঠিত হয়েছে। ২৯ অক্টোবর শুক্রবার বাদ জুমা তরপুরচন্ডী কাজী আলী হোসেন জামে মসজিদ মাদরাসা ও এতিমখানা কমপ্লেক্স মিলনায়তনে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কাজী আলী হোসেন জামে মসজিদ মাদ্রাসা ও এতিমখানা কমিটির সহ-সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম মিন্টু।

কাজী আলি হোসেন মসজিদ মাদ্রাসা ও এতিমখানার সহ-সভাপতি কাজী আলী, কাজী আব্দুরর রব কালু মিয়ার সভাপতিত্বে ও কাজী আলী হোসেনন জামে মসজিদ মাদ্রাসা ও এতিমখানার পরিচালক মুফতি আব্দুল হাদীর পরিচালনায়, উপস্থিত ছিলেন, ডেভেলপমেন্ট ফর ডিপ্রাইড মাদার অ্যান্ড চিলড্রেন সোসাইটি (ডিডিএমসিএস) এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ফাতিমা রহমানসহ উক্ত মাদ্রাসার অন্যান্য সহকারী শিক্ষক ও ওলামায়ে কেরামগণ। প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন, তাফাজ্জল গাজী হাফিজিয়া মাদ্রাসার সহকারী শিক্ষক হাফেজ মাওলানা ইব্রাহিম খলিল ও সেনের দিঘীরপাড় ইসলামিয়া হাফিজিয়া মাদ্রাসার সহকারী শিক্ষক হাফেজ খালেদ সাইফুল্লাহ। হিফজ প্রতিযোগিতায় প্রায় ১শ’ জন হাফেজ অংশগ্রহণ করেন। এতে ৯ জন প্রতিযোগী বিজয় লাভ করে ঢাকার প্রতিযোগিতার জন্য ইয়েসকার্ড অর্জন করেন।
উল্লেখ্য: ডেভেলপমেন্ট ফর ডিপ্রাইড মাদার অ্যান্ড চিলড্রেন সােসাইটি (ডিডিএমসিএস) অসহায় মা ও শিশু উন্নয়নে একটি সেবা মুলক প্রতিষ্ঠানটি দীর্ঘদিন ধরে সুবিধাবঞ্চিত, অসহায় এতিম শিশুদের ভবিষ্যৎ শিক্ষা কার্যাক্রমসহ বিভিন্ন সেবামুলক কার্যক্রম পরিচালনা করে আসছে।

স্টাফ রির্পোটার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *