শাহরাস্তিতে গৃহবধূ প্রিয়া হত্যাকান্ডের ৬ দিনেও কূল-কিনারা হয়নি

শাহরাস্তিতে নওরোজ আফরিন প্রিয়া (২১) হত্যাকান্ডের ৬দিনেও রহস উৎঘাটন হয়নি। ধরা পরেনি খুনি। মঙ্গলবার ঘটনাস্থল পরিদর্শন করেছেন চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) মোঃ মিলন মাহমুদ বিপিএম (বার)।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দুপুরে তিনি উপজেলার রায়শ্রী দক্ষিণ ইউনিয়নের আহমদ নগর গ্রামের ছোট পোদ্দার বাড়িতে ভিকটিমের পরিবার ও আশপাশের লোকজনের সাথে কথা বলেন।

পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ এ সময় সাংবাদিকদের জানান, প্রিয়া হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে তদন্ত চলমান। এসময় উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (কচুয়া সার্কেল) মোঃ আবুল কালাম চৌধুরী, শাহরাস্তি মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবদুল মান্নান, মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক আসাদুল ইসলাম প্রমুখ।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে উপজেলার রায়শ্রী দক্ষিণ ইউনিয়নের আহাম্মদ নগর ছোটপোদ্দার বাড়িতে নওরোজ আফরিন প্রিয়া (২১) নামে গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সে ওই বাড়ীর প্রবাসী ইসমাইল হোসেনের একমাত্র মেয়ে। তার স্বামীর বাড়ী কুমিল্লায়। স্বামী কাইরুজ্জামান চৌধুরী হৃদয় কুমিল্লায় চাকরি করেন। নিহতের আবরীন জামান উম্মে আনহার (২) নামে শিশু সন্তান রয়েছে।

এদিকে ঘটনার পর হতেই পুলিশ, সিআইডি ও পিবিআই’র টীম তৎপর রয়েছে। পুলিশের বিভিন্ন টীমের সদস্যরা এ হত্যার রহস্য উদঘাটনে ঘটনাস্থল ও আশপাশ পর্যবেক্ষন করেছে।

পুলিশের পাশাপাশি পিবিআই ছাড়াও কুমিল্লা হতে সিআইডির বিশেষজ্ঞ টীম ঘটনাস্থল হতে আলামত সংগ্রহ করেছে। ঘটনার পরদিন প্রিয়ার মা তাহমিনা সুলতানা রুমি শাহরাস্তি মডেল থানায় অজ্ঞাতদের আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার এজাহারে ঘটনার রাত ৭ টা ৫ মিনিট হতে ৮টা ৩০ মিনিটের মধ্যবর্তী যে কোন সময়ে মধ্যে অজ্ঞাতনামা দুষ্কৃতিকারী বা দুষ্কৃতিকারীরা গোপনে ঘরে প্রবেশ করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে প্রিয়াকে হত্যা করে চলে যায় মর্মে উল্লেখ করা হয়েছে।

শাহরাস্তি প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.