৩৩৩ নাম্বারে কল দিলে আমাদের সেবা পৌঁছে যাবে : জেলা প্রশাসক

স্টাফ রিপোর্টার : চাঁদপুর জেলা প্রশাসনের আয়োজনে ২৫০ শতাধিক অসহায় ও দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার (খাদ্য সহায়তা) বিতরণ করা হয়েছে।
সোমবার (১৪ ফেব্রুয়ারী) সকালে চাঁদপুর স্টেডিয়ামে অসহায় ও দুস্থদের মাঝে এ প্রধানমন্ত্রীর উপহার (খাদ্য সহায়তা) তুলে দেন চাঁদপুরের জেলা প্রশাসক (ডিসি) অঞ্জনা খান মজলিশ।
প্রধানমন্ত্রীর উপহার বিতরণ পূর্বে চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ অসহায় ও দুস্থদের উদ্দেশ্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আপনাদের কথা সবসময় ভাবেন এবং চিন্তা করেন। আপনারা যেন কোন সমস্যা না হয় তারজন্যে ৩৩৩ নাম্বার সেবা চালু করেছেন। যাদের খাদ্য সহায়তা দরকার তারা অফিসে অফিসে যাওযার দরকার নেই। আপনাদের হাতের মুঠোফোনের মাধ্যমে ৩৩৩ নাম্বারে কল দিলে আপনাদের কাছে আমাদের সেবা পৌঁছে যাবে। কারন আমাদের দেশ ডিজিটাল বাংলাদেশ। মাননীয় প্রধানমন্ত্রী ডিজিটাল বাংলাদেশ গড়ে তুলেছেন। টাকার কোন অভাব নেই, খাদ্য সহায়তার কোন অভাব নেই। শুধু দরকার এই তথ্যটি জানার।
প্রধানমন্ত্রীর উপহার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইমতিয়াজ হোসেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমরান মাহমুদ ডালিম, দেবযানী কর প্রমূখ।
অনুষ্ঠানে সঞ্চালনার দায়িত্ব পালন করেন জেলা প্রশাসন কর্তৃক গঠিত স্বেচ্ছাসেবক টিমের দলনেতা ওমর ফারুক।
প্রধানমন্ত্রীর উপহার (খাদ্য সহায়তায়) হিসেবে ছিলো ১০কেজি চাল, ১কেজি ডাল, ১কেজি লবন, ১কেজি চিনি, ২কেজি চিড়া, ১লিটার তেল, ৫০০ গ্রাম নুডুলস।

Leave a Reply

Your email address will not be published.