অসহায়দের পাশে যার যার সাধ্যমতো এগিয়ে আসা উচিত : এমপি রুহুল

চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব এডভোকেট মো. নুরুল আমিন রুহুল বলেছেন, বৈশ্বিক মহামারী করোনায় মানুষের মধ্যে স্থবিরতা দেখা গেছে। তারপরও দেশের অর্থনীতি এগিয়ে যাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা কালীন সরকার গরীব অসহায় মানুষের পাশে থেকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী নিয়ে করোনা উপেক্ষা করে হ্যান্ড স্যানিটাইজার, পিপিই, মাস্ক খাদ্য সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করেছি।

তিনি আরো বলেন, অসহায়দের পাশে যার যার সাধ্যমতো এগিয়ে আসা উচিত।

২৪ ডিসেম্বর বিকেলে মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার দক্ষিণ ব্যাসদী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মো. নাসির উদ্দিন মিয়ার অর্থায়নে অসহায়, দরিদ্র ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, করোনার চেয়ে ভয়াবহ ‘ওমিকরন’ মোকাবেলায় সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে মাস্ক ব্যবহার করার পরামর্শ দেন।

ছেংগারচর পৌর সভার প্যানেল মেয়র আব্দুল মান্নান বেপারীর সভাপতিত্বে এবং দৈনিক সময়ের আলোর ষ্টাফ রিপোর্টার ঢালী কামরুজ্জামান হারুন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন বিশিষ্ট শিল্পপতি ও ঝিনাইয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মো. নাসির উদ্দিন মিয়া, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও গজরা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান শহীদ উল্লাহ মাস্টার, উপজেলা কমিউনিটি পুলিশিং সাধারণ সম্পাদক ও ফতেপুর পশ্চিম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নূর মোহাম্মদ, মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্পের পানি ব্যবস্থাপনা ফেডারেশনের সাধারণ সম্পাদক সরকা মো. আলা উদ্দিন, ষাটনল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফেরদৌস আলম সরকার, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) সোলায়মান আহমেদ রতন ফরাজী, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক এডভোকেট মহসিন মিয়া মানিক, সাংবাদিক আব্দুল লতিফ মিয়াজী, ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রেহান উদ্দিন প্রামাণিক প্রমুখ।

মতলব উত্তর প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *