আজকের শিক্ষার্থীরাই আগামী প্রজন্মকে আলোকিত করবে

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন, জননেত্রী শেখ হাসিনার সরকার প্রাথমিক শিক্ষাখাত ও শিক্ষকদের ভাগ্য পরিবর্তনে ব্যাপক কাজ করে যাচ্ছেন। বর্তমান আওয়ামী লীগ সরকার প্রাথমিক শিক্ষা বিস্তারের কাজ করছেন। আজকের প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরাই আগামী প্রজন্মকে আলোকিত করবে। প্রাথমিক শিক্ষার্থীরা যাতে ঝড়ে না পড়ে শিক্ষক ও অভিভাবকদের সচেতন করার আহ্বান করেন তিনি।

গতকাল বুধবার বিকালে উপজেলার ১৩৮নং আয়মা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব নির্মিত ভবন উদ্বোধন অনুষ্ঠানে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও বিশিষ্ট সমাজসেবক মো. মুক্তার মজুমদারের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ন আহ্বায়ক সোহাগ উদ্দীনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান সুলতানা খানম,চাঁদপুর জেলা পরিষদের সদস্য রওনক আরা রত্না, উপজেলা আওয়ামী লীগের সদস্য আহসান হাবীব প্রাঞ্জল,ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম,উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহজালাল প্রধান জালাল প্রমুখ।

এসময় ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম লালু,বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জহিরুল ইসলাম,উপজেলা ছাত্রলীগের সদস্য মনির খান,ছাত্রলীগ নেতা শরীফ হোসেন,যুবলীগ নেতা সবুজ ফরাজী,আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ বিদ্যালয়ের শিক্ষক,শিক্ষার্থী,সুধীজন ও এলাকার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

কচুয়া প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *