কচুয়ায় অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যের ছেলের লাশ উদ্ধার

কচুয়া উপজেলার নোয়াদ্দা-বিটপার গ্রামে মহিউদ্দিন মজুমদার মহসিন (২৯) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার সকালে বাড়ির পাশ^বর্তী একটি পুকুরের পাড় থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। সে একই গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আব্দুল মান্নানের ছেলে।

নিহতের বাবা আব্দুল মান্নান ও মা আঙ্গেজ বেগম বলেন, মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে কে বা কাহারা আমার ছেলেকে ডেকে নিয়ে যায়। পরে ভোর রাতে দরজা খোলা দেখতে পেয়ে খোঁজাখুজির এক পর্যায়ে পাশ^বর্তী পুকুরের পাড়ে তার লাশ দেখতে পাই। তবে জমিজমা সংক্রান্ত শত্রুতার জেরে প্রতিপক্ষরা তাকে হত্যা করতে পারে বলে নিহতের পরিবার দাবি করেন।

অন্যদিকে বিষয়টি হত্যা নাকি পুকুরের পানি সরানোর মটরের বৈদ্যুতিক তারে জড়িয়ে মারা গেছে এ নিয়ে স্থানীয়দের মাঝে গুঞ্জন চলছে। নিহত মহিউদ্দিন মজমুদার মহসিন নয় মাস পূর্বে একই উপজেলার বিতারা গ্রামে ইয়াছমিন আক্তার নামের এক যুবতীর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। যুবক মহিউদ্দিন মজুমদারের রহস্যজনক মৃত্যুতে তার পরিবারের মাঝে শোকের মাতম বইছে । তার মৃত্যুর প্রকৃত রহস্য উদঘাটন করতে প্রশাসনের প্রতি জোর দাবি জানিয়েছেন এলাকাবাসী। নিহতের বাবা আব্দুল মান্নান, ভাই ইয়াছিন জানান, একই বাড়ির প্রতিবেশী ছিদ্দিকুর রহমান গংদের সাথে তাদের জমিজমা সংক্রান্ত বিরোধ ও মামলা মোকদ্দমা রয়েছে।

কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন বলেন, খবর পেয়ে যুবক মহিউদ্দিন মজুমদার মহসিনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুরের মর্গে প্রেরন করা হয়েছে। মূল রহস্য উদঘাটন ও পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে তদন্তপূর্বক পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

কচুয়া প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *