কচুয়া উপজেলা পরিষদের ভবন নির্মাণ উদ্বোধন

কচুয়া প্রতিনিধি কচুয়া উপজেলা পরিষদের নতুন প্রশাসনিক ভবন ও হলরুম নির্মাণ উদ্বোধন করা হয়েছে। সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি মঙ্গলবার দুপুরে প্রধান অতিথি হিসাবে প্রশাসনিক ভবন ও হলরুমের উদ্বোধন করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোতাছেম বিল্লাহর সভাপতিত্বে ও একাডেমিক সুপার ভাইজার কেএম সোহেল রানা’র সঞ্চালনায় অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান শিশির, প্যানেল চেয়ারম্যান সুলতানা খানম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, সহসভাপতি কামরুন্নাহার ভূইয়া, কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন, ইউপি চেয়ারম্যান আমির হোসেন ও কবির হোসেন, কচুয়া প্রেসক্লাবের সভাপতি মানিক ভৌমিক ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোফাচ্ছেল হোসেন খান।
উদ্বোধনী অনুষ্ঠান শেষে একই স্থানে ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি তাঁর ব্যাক্তিগত তহবিল থেকে মাদ্রাসা ও এতিমখানার মধ্যে ৩০ লক্ষ টাকার অনুদানের চেক বিতরণ করেন। তাছাড়া তিনি একই দিন কচুয়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে অপারেশন থিয়েটার ও অপারেটিভ কক্ষের উদ্বোধনসহ জগতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রায় ৬২ লক্ষ টাকা ব্যায়ে নব নির্মিত ভবন উদ্বোধন করেন। তাছাড়াও কচুয়া উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আন্তঃপ্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে যোগদান করে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *