করোনায় কলেজ শিক্ষকের মৃত্যু

করোনায় কলেজ শিক্ষকের মৃত্যু
করোনায় কলেজ শিক্ষকের মৃত্যু

চাঁদপুর সময় শাহরাস্তি প্রতিনিধি: শাহরাস্তি উপজেলার সূচীপাড়া ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক খোকন চন্দ্র সরকার (৫৮) করোনা আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। রোববার (৩ জানুয়ারি) দিবাগত রাত ১ টা ৩৫ মিনিটে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে তার মৃত্যু হয়।
নিহতের পরিবার সূত্র জানায়, গত ১২ ডিসেম্বর তিনি কোভিড ১৯ আক্রান্ত হয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় রোববার রাতে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলেসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
সোমবার (৪ জানুয়ারি০ দুপুরে তার নিজ গ্রাম কিশোরগঞ্জ জেলা সদরের বিন্নাটি সরকার বাড়ির পারিবারিক শ্মশানে মরদেহ সৎকার করা হয়েছে।
তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির শাহরাস্তি উপজেলার উপদেষ্টা সূচীপাড়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ জনাব মোঃ হুমায়ুন কবির ভূঁইয়া, সভাপতি মেহের ডিগ্রি কলেজের অধ্যক্ষ জনাব মোঃ মিজানুর রহমান, সাধারণ সম্পাদক সূচীপাড়া ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক জনাব মোঃ আবুল কালাম, যুগ্ন সাধারন সম্পাদক চিতোষী ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক বাবু রতন চন্দ্র দেবনাথ সহ অন্যান্য নেতৃবৃন্দ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *