কৌশলে অপহরণ করে শিশুকে ধর্ষণ, গ্রেপ্তার ২

কৌশলে অপহরণ করে শিশুকে ধর্ষণ, গ্রেপ্তার ২
কৌশলে অপহরণ করে শিশুকে ধর্ষণ, গ্রেপ্তার ২

চাঁদপুর সময় সাভার রিপোট-সাভারের আশুলিয়া থেকে শিশু ধর্ষণ ও নারী পাচারকারী চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৪। এ সময় তাদের কাছ থেকে অপহৃত এক শিশুকে (১৩) উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার রাতে আশুলিয়ার উত্তর ডেন্ডাবর এলাকার সাদিয়া ভিলার একটি ফ্ল্যাট থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪ এর কোম্পানী কমান্ডার মেজর এ এইচ এম আদনান তফাদার। গ্রেপ্তারকৃতরা হলেন- পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানার দারুলহুদা গ্রামের শাকিল খানের ছেলে মো. হৃদয় খান (২১) ও শেরপুর জেলার নকলা থানার বালিয়াদি গ্রামের আবু সামার মেয়ে আনজিকা ওরফে তৃষা (২০)।

র‌্যাব-৪ সূত্রে জানা গেছে, গত ২৯ নভেম্বর শেরপুর জেলার এক মেয়ে শিশুকে কৌশলে অপহরণ করে নিয়ে আসে তৃষা। এরপর ওই শিশুকে ধর্ষণ করে তৃষার সহযোগী হৃদয়। এ ঘটনায় নারী ও শিশু আইনে শেরপুর থানায় মামলা করে শিশুটির বাবা। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় র‌্যাব-৪ সদস্যরা আসামিদের অবস্থান সম্পর্কে নিশ্চিত হয়ে রাতে আশুলিয়ার উত্তর ডেন্ডাবর এলাকায় অভিযান চালিয়ে ভুক্তভোগী শিশুকে উদ্ধার করে। সেইসঙ্গে ঘটনার সঙ্গে জড়িত তৃষা ও ধর্ষক হৃদয়কে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-৪ এ
র কোম্পানি কমান্ডার মেজর এ এইচ এম আদনান তফাদার বলেন, শিশুটির পরিবারের অভিযোগের ভিত্তিতে হৃদয় ও তৃষাকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিকভাবে আসামিরা ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *