চাঁদপুরে ঈদে ঘুরতে গিয়ে লাশ হয়ে ফিরলো স্কুলছাত্রী ফারিয়া

নতুন পোষাক পরে সেজেগুজে খালাতো বোন, ভাগনী, ভাতিজিকে সাথে নিয়ে ঈদ আনন্দে ঘুরতে এসে অটোবাইক উল্টে গিয়ে লাশ হয়ে বাড়ী ফিরলো ফারিয়া আক্তার (১৫) নামের এক স্কুল ছাত্রী। সে চাঁদপুর সদর উপজেলার মনোহর খাদী গ্রামের মৃত নুরুল ইসলামের মেয়ে এবং স্থানীয় একটি বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী। ঘটনাটি ঘটেছে ঈদ উল ফিতরের দিন বিকাল সাড়ে পাঁচটায় মতলব পৌরসভার দগরপুর গ্রাম এলাকায় ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ঈদের দিন বিকালে অটোরিক্সা যোগে নিজ বাড়ী বিষ্ণুপুরের মনোহরখাদী গ্রাম থেকে ফারিয়া আক্তার তার খালাতো বোন ফারজানা, (১৫) ভাতিজি ঝর্না (৯) ও ভাগনী ফাতেমা (১০)কে সাথে নিয়ে অটোবাইকে করে মতলব সেতু এলাকায় ঘুরতে বের হয় ।

মতলব সেতুতে কিছুক্ষণ থাকার পর দগরপুর এলাকায় যাওয়ার পথে অটোবাইকটি উল্টে যায় এতে ফারিয়া আক্তারসহ অটোবাইকে থাকা সবাই কমবেশী আহত হয়।তাদের মধ্যে ফারিয়া আক্তার গুরুতর আহত হওয়ায় প্রথমে মতলব ও পরে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া বলেন দুর্ঘটনার বিষটি আমি শুনেছি তবে তারা কোন অভিযোগ করেনি । অভিযোগ পেলে ব্যবস্থা নেব ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *