চাঁদপুরে পানি সরবরাহে করতে গিয়ে যুবকের মৃত্যু

চাঁদপুর শহরের বাবুরহাট এলাকায় পানি সরবরাহে করতে গিয়ে ফার্মেসির শোকেসের গ্লাস ভেঙে গলায় ঢুকে মো. রাজু পাটওয়ারী (১৮) নামে মৃগি রোগী যুবকের মৃত্যু হয়েছে।

১০ জুলাই রোববার দুপুরে বাবুরহাট মতলব রোডস্থ হাজী মোবারক সুপার মার্কেটে এ দুর্ঘটনা ঘটে।

রাজু শহরের পুরান বাজার ফায়ার হাউজ সংলগ্ন পাটওয়ারী বাড়ির মো. আলাউদ্দিন পাটওয়ারীর ছেলে। তিনি বিভিন্ন খাবার হোটেল ও ব্যবসা প্রতিষ্ঠানে খাবার পানি সরবরাহের কাজ করতেন।

বাবুরহাট বাজারের ব্যবসায়ীরা জানান, রাজু বিভিন্ন হোটেল ও ব্যবসা প্রতিষ্ঠানে পানি সরবরাহের কাজ করতেন। তার বাড়ি পুরান বাজার হলেও কাজের কারণে বাবুরহাট আশিকাটি গ্রামের বিসিক শিল্পনগরী সংলগ্ন রহিমার বাড়িতে ভাড়া থাকতেন।
রাজুর বাবা আলাউদ্দিন পাটওয়ারী বলেন, রাজু মৃগি রোগী থাকায় প্রায়ই কাজ করতে গিয়ে বিভিন্ন সময়ে দুর্ঘটনার শিকার হয়েছে। অভাবে তাড়নায় তাকে কাজ করতে হয়েছে। তার মৃত্যুতে আমার কোনো অভিযোগ নেই।
ঘটনাস্থল পরিদর্শন করেছেন চাঁদপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মহিউদ্দিন।

তিনি বলেন, পরিবারের লোকজন জানিয়েছেন তিনি মৃগি রোগী ছিল। মৃত্যুর ঘটনায় পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ নেই। পরিবারের পক্ষ থেকে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের (এডিএম) বরাবর দরখাস্ত করে অনুমতি নেওয়ার কারণে মরদেহ হাস্তান্তর করা হয়েছে।

এদিকে নিহত রাজুর মরদেহ দাফন করার জন্য স্থানীয় কাউন্সিলর খায়রুল ইসলাম নয়ন ও আওয়ামী লীগ নেতারা মার্কেট মালিকসহ অন্যান্যদের কাছ থেকে আর্থিক সহযোগিতা নিয়ে পরিবারকে দিয়েছেন।

চাঁদপুর করেসপন্ডেট, ১০ জুলাই ২০২২

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *