চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় ২ পরীক্ষার্থী নিহত

চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় দুই এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। ২৩ নভেম্বর মঙ্গলবার রাত ১১টার দিকে চাঁদপুর সদর উপজেলার মহামায়া এলাকায় চাঁদপুর-কুমিল্লা সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত দুজন হলো শান্ত (১৭) ও আশিক (১৭)।

এলাকাবাসী জানিয়েছে, এসএসসির লিখিত পরীক্ষা শেষ হয়েছে সম্প্রতি। গত মঙ্গলবার রাতে সদর উপজেলার হাফানিয়া এলাকার চাঁদপুর হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থী সাজ্জাত (১৭) ও নুরুল হক উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থী শান্ত ও আশিক মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়।

চাঁদপুর-কুমিল্লা সড়কে মহামায়া এলাকায় তাদের মোটরসাইকেল বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলামকে (৭০) ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলে শান্ত নিহত হয়। গুরুতর আহত অবস্থায় সাজ্জাত, আশিক ও নজরুল ইসলামকে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেওয়া হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ‘তিন যুবক বেপরোয়া গতিতে মোটরসাইকেল নিয়ে মহামায়া বাজার এলাকায় ছুটে যাচ্ছিল। এসময় মোটরসাইকেল চালক নিয়ন্ত্রণ হারিয়ে মুক্তিযোদ্ধা নজরুল ইসলামের গায়ে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই শান্ত নামের যুবকের মৃত্যু হয়। দুর্ঘটনায় মোটরসাইকেলের অপর দুই আরোহীসহ পথচারী গুরুতর আহত হয়।

স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে চাঁদপুর সরকারি হাসপাতালে প্রেরণ করে।’চাঁদপুর সরকার জানান হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডা. রোমান বলেন, ‘দুর্ঘটনায় শান্ত নামের ছেলেটির শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম এবং রক্তক্ষরণের ফলে তার মৃত্যু হয়। এছাড়া আহত বাকি তিন জনের অবস্থা আশঙ্কাজনক দেখে আমরা ঢাকা মেডিকেল হাসপাতালে রেফার করি।’

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুজন কান্তি বড়ুয়া বলেন, ‘আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। নিহত একজনের মরদেহ হাসপাতাল থেকে থানায় নিয়ে আসা হয়েছে। বিস্তারিত আমরা আরও খোঁজ খবর নিচ্ছি।

স্টাফ রিপোটার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *