চাঁদপুরে ২ মাদকসেবীকে ৩ মাসের জেল

স্টাফ রিপোর্টার চাঁদপুরে মাদক ক্রয় বিক্রয় ও সেবন অব্যাহত রয়েছে, এর ফল শ্রতিতে চাঁদপুর জেলা প্রশাসনের উদ্যোগে চাঁদপুরের বিভিন্ন এলাকায় অভিযান অব্যাহত রয়েছে।
ফেব্রুয়ারি বৃহস্পতিবার ১১:৩০ থেকে ১২:২০ ঘটিকা পর্যন্ত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চাঁদপুর ও জেলা প্রশাসন, চাঁদপুর কর্তৃক মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হয়। জেলা প্রশাসনের বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব ইমরান মাহমুদ ডালিম মহোদয়ের নেতৃত্বে চাঁদপুর সদর থানাধীন কাঁচা কলোনী এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে আক্কাছ আলী উচ্চ বিদ্যালয়ের সামনে রাস্তার উপর আসামি ১) মোঃ আলম হোসেন ভূইয়া (২৪), পিতা- আকতার হোসেন ভূইয়া, সাং-বকুলতলা (ভূইয়া বাড়ি)
২) মোঃ আনোয়ার হোসেন বেপারী (২৬), পিতা- মোঃ কামাল হোসেন বেপারী, সাং- উত্তর শ্রীরামদী নিশি রোডদ্বয়কে গাঁজা সেবনরত অবস্থায় গ্রফতার করা হয়।
বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব ইমরান মাহমুদ ডালিম মহোদয় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে গ্রেপ্তারকৃত মাদকসেবিদ্বয়কে ৩(তিন) মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং ২০০/- টাকা অর্থদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করেন। মাদকব্যবসায়ী ও মাদকসেবীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।
সুত্রে জানা যায়, চাঁদপুরকে মাদক জিরো টলারেন্স নিয়ে আসার চাঁদপুর জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন নিরলসভাবে অভিযান অব্যাহত থাকবে বলে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *