চাঁদপুর সাহিত্য পরিষদের নতুন কমিটি গঠন

স্টাফ রিপোর্টার চাঁদপুর সাহিত্য পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। ২১ ডিসেম্বর বুধবার বিকেলে চাঁদপুর সাহিত্য একাডেমী মিলনায়তনে অনুষ্ঠিত ৩য় প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে ২বছর মেয়াদী নতুন এ কমিটি ঘোষণা করা হয়।

এতে দ্বিতীয় বারের মত সভাপতি নির্বাচিত হন কবি ও প্রাবন্ধিক তছলিম হোসেন হাওলাদার এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হন বর্ণিল সম্পাদক ও কথাসাহিত্যিক শাহমুব জুয়েল।

চাঁদপুর সাহিত্য পরিষদের নতুন কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন, সহ-সভাপতি কবি ইকবাল পারভেজ, যুগ্ম সাধারণ সম্পাদক সুমন কুমার দত্ত, সাংগঠনিক সম্পাদক মোখলেছুর রহমান ভূঁইয়া, অর্থ সম্পাদক কাজী সাইফ, দপ্তর সম্পাদক ফয়সাল মৃধা, প্রচার ও প্রকাশনা সম্পাদক পলাশ দে।

সংগঠনের সম্মানিত নির্বাহী সদস্যরা হলেন, ম. নূরে আলম পাটওয়ারী, দ্যান্তন ইসলাম, আসাদুল্লা কাহাফ, দুখাই মুহাম্মদ, এইচএম জাকির, জান্নাতুল ফেরদৌস রুমী।

নতুন কমিটি নিয়ে এক প্রতিক্রিয়ায় সাবেক সাধারণ সম্পাদক ম. নূরে আলম পাটওয়ারী বলেন, আমাদের বিগত কমিটি অনেক ভালো কাজ করেছে। নতুন কমিটি গঠন একটি সাংগঠনিক প্রক্রিয়া। আশা করছি নতুন কমিটিও বিগত কমিটির ন্যায় সংগঠনকে গতিশীল করবে এবং সাহিত্যের উৎকর্ষ বিকাশে ভূমিকা রাখবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *