চিকিৎসাধীন আইনজীবীকে দেখতে হাসপাতালে পুলিশ সুপার

পুলিশের হেমলেটের আঘাতে রক্তাক্ত হয়ে আহত চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সিনিয়র সহ-সভাপতি অ্যাড. আবদুল্লাহ হিল বাকীকে হাসপাতালে দেখতে গেলেন পুলিশ সুপার মিলন মাহমুদ পিপিএম বার। ১৯ জানুয়ারি বুধবার দুপুরে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের তৃতীয় তলায় পুলিশ সুপার সহ অন্যান্য পুলিশ সদস্যরা তাকে দেখতে যান।

এসময় পুলিশ সুপার আহত আইনজীবী আবদুল্লাহ হিল বাকীর শারীরিক অবস্থার খোঁজখবর নেন এবং কুশল বিনিময় করে ঘটনার সর্ম্পকে অনেক দুঃখ প্রকাশ করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবেন বলে আশস্ত করেন।

এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার চাঁদপুর সদর সার্কেল আসিফ মহিউদ্দীন, চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার এ কে এম মাহবুবুর রহমান, চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুর রশিদ, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, সহ-সভাপতি এ এইচ এম আহসান উল্লাহ সহ অন্যান্য পুলিশ সদস্য ও চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের অন্যান্য চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

উল্লেখ্য : গত ১৭ জানুয়ারি সোমবার বিকেলে চাঁদপুর শহরের বাসষ্ট্যান্ট এলাকায় অটো বাইক চালককে মারধর করতে দেখে তিনি তার প্রতিবাদ করতে গেলে পুলিশের এ এস আই হিমনের হেলমেটের আঘাতে অ্যাড. ব্দুল্লাহ হিল বাকী রক্তাক্ত জখম হয়ে গুরুতর আহত হন। বর্তমানে ওই তিনি চাঁদপুর সদর হাসপাতালের পেইং বেডে চিকিৎসাধীন রয়েছেন ।

স্টাফ রিপোর্টার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *