চিত্রনায়িকা শাবনূরের মন খারাপ!

চিত্রনায়িকা শাবনূরের মন খারাপ!
চিত্রনায়িকা শাবনূরের মন খারাপ!

চাঁদপুর সময় রিপোট-বেশ কয়েক বছর ধরেই বাংলাদেশ থেকে অস্ট্রেলিয়া যাওয়া-আসা করে আসছিলেন চিত্রনায়িকা শাবনূর। গত বছর করোনার সংক্রমণ শুরুরও আগে, ঢাকা ঘুরে যান তিনি। ভেবেছিলেন, সংক্রমণ কমলে ঢাকায় এসে কিছুদিন বেড়িয়ে যাবেন। সেভাবে প্রস্তুতিও নিচ্ছিলেন।

ইচ্ছে ছিল ঈদের সময়টাতে বাংলাদেশে থাকবেন। কিন্তু হঠাৎ বাংলাদেশে করোনার সংক্রমণ বেড়ে যায় ও লকডাউন দেওয়ার কারণে সিদ্ধান্ত বদল করতে হয়েছে তাকে। এ জন্য তার মনটাও খারাপ।

শাবনূর বলেন, ‘করোনার মধ্যে এমনিতেই অস্ট্রেলিয়া থেকে বাইরে যেতে হলে অনেক ফরমালিটি মেইনটেইন করতে হয়। তবে এখানে (অস্ট্রেলিয়া) করোনার সংক্রমণ বলা যায় শূন্যের কোঠায় নেমে এসেছে। সরকারের বেধে দেওয়া নিয়ম লোকজনও অক্ষরে অক্ষরে পালন করেছে। বাংলাদেশে যেহেতু করোনার সংক্রমণ অনেক বেড়েছে, তাই এই মুহূর্তে বাংলাদেশে যাওয়ার পরিকল্পনা বাদ দিতে হয়েছে। সবকিছু স্বাভাবিক হোক, তারপরই যাব। সবারই সুরক্ষা জরুরি।’

শাবনূরের একমাত্র ছেলে আইজান নেহানের বয়স এখন আট বছর চলছে। দ্বিতীয় শ্রেণির পড়ালেখা শেষ করেছে। শাবনূর বলেন, ‘সিডনিতে এখন পুরোদমে স্কুল চলছে। আইজানের খুব একটা দেখাশোনা করতে হয় না। কারণ সে নিজের খেয়াল নিজে রাখতে শিখেছে। এখানকার বাচ্চারা এমনিতেই খুব স্মার্ট।’

অস্ট্রেলিয়ায় বেশ সুন্দর সময় কাটছে শাবনূরের। সময় পেলেই বন্ধুদের নিয়ে ঘুরতে বের হন তিনি। তবে বাংলাদেশের বর্তমান অবস্থার কথা শুনে মনটা খারাপ হয়ে যায় তার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *